Connect with us

Cricket

চেন্নাই সুপার কিংস এই ৮ খেলোয়াড়কে মুক্তি দিতে চলেছে, #২নংটি দেখলে অবাক হবেন

২০২০ আইপিএলে চেন্নাই সুপার কিংস এর পারফরম্যান্স একেবারেই ভাল ছিলনা। মহেন্দ্র সিং ধোনি থেকে শুরু করে কেদার যাদব, অম্বাতি রায়ডু, শেন ওয়াটসনের মতো খেলোয়াড়রা ফ্লপ হয়েছেন এবং এর ফলও ভোগ করতে হয়েছে সিএসকে দলকে। ২০২০ সালের আইপিএলে চেন্নাই সুপার কিংস সপ্তম স্থান অর্জন করে এবং প্রথমবারের মতো তারা প্লে-অফে যোগ্যতা অর্জন করতে ব্যর্থ হয়।

We have not played to our potential this season: CSK captain MS Dhoni |  Sports News,The Indian Express

ঠিক এই কারণেই আইপিএল ২০২১ নিলামের আগেই চেন্নাই সুপার কিংস ৮ জন বড় খেলোয়াড়কে মুক্তি দেওয়ার পরিকল্পনা করছে। আশ্চর্যের বিষয়, সিএসকে ২০১৯ সালের পার্পল ক্যাপ বিজয়ী ইমরান তাহিরকেও মুক্তি দিতে চলেছে।

চেন্নাই সুপার কিংস যে ৮ খেলোয়াড়কে মুক্তি দিতে চলেছে –

১) কেদার যাদব – ৭.৮ কোটি
২) ইমরান তাহির – ১ কোটি টাকা
৩) পীযূষ চাওলা – ৬.৭৫ কোটি
৪) হরভজন সিং – ২ কোটি টাকা
৫) মুরলি বিজয় – ২ কোটি
৬) ডোয়াইন ব্রাভো – ৬.৪ কোটি
৭) জোশ হ্যাজলউড – ২ কোটি
৮) করণ শর্মা – ৫ কোটি টাকা

IPL 2020: Dwayne Bravo, Imran Tahir and Mitchell Santner to reach UAE on  September 12 – Cricket Live Score, Schedule, Latest News

এই খেলোয়াড়দের মুক্তি দেওয়ার পরে সিএসকের ৩৩ কোটি টাকা থাকবে, যা ফলে তারা নতুন খেলোয়াড় কিনবে। এ ছাড়া চেন্নাইয়ের আলাদা আলাদাভাবে চার কোটি টাকা রয়েছে শেন ওয়াটসনের অবসরের ফলে। মোট ৩৭ কোটি টাকায় এবার নতুন খেলোয়াড়দের কিনে চেন্নাই সুপার কিংস একটি শক্তিশালী দল গঠন করার সুযোগ পাবে।

IPL PIX: Rayudu, du Plessis take CSK past Mumbai Indians - Rediff Cricket

আইপিএল ২০২১-এ একটি মিনি নিলাম হবে। এই নিলামটি সম্ভবত ১১ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে পারে। প্রতিটি ফ্র্যাঞ্চাইজি ২১ জানুয়ারী পর্যন্ত খেলোয়াড়দের অদলবদল করতে পারে। আর ওই একই দিনে সমস্ত দলকে তাদের ধরে রাখা খেলোয়াড়ের তালিকাও প্রকাশ করতে হবে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top