ক্রিকেট

চাহালের ব্যাটিং স্কিল নিয়ে বেজায় হাসি ঠাট্টা করলেন বুমরাহ-রোহিত

বর্তমানে আমুদে ক্রিকেটার হিসেবে পরিচিত হয়েছেন যুজবেন্দ্র চাহাল। তার ‘চাহাল টিভি’ যথেষ্ট জনপ্রিয়তা পেয়েছে। এবার তাকে নিয়ে রসিকতায় মজলেন মুম্বাই ইন্ডিয়ান্সের দুই ক্রিকেটার রোহিত শর্মা এবং জসপ্রীত বুমরাহ। মহামারীর তাণ্ডবে সারা বিশ্বে লকডাউন চলছে এমন পরিস্থিতিতে গৃহবন্দি অবস্থায় তারা ভিডিও কনফারেন্সে এর মাধ্যমে দর্শকদের মনোরঞ্জিত করলেন।

Yuzvendra Chahal scripts unique batting record in India's 8-wicket ...

রোহিত ও বুমরা দুজনেই মুম্বাই ইন্ডিয়ান্সের খেলেন। অন্যদিকে চাহাল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের খেলোয়াড়। দুজনেই চাহালের ব্যাটিং স্কিল নিয়ে বেজায় ঠাট্টা-তামাশা করেছেন। ইনস্টাগ্রামে বুমরা প্রথমে চাহালকে ট্রোলিং শুরু করেন।

বুমরাহ বলেছেন, “যখন আমরা আরসিবির বিরুদ্ধে মুখোমুখি হব তখন আমি চাইবো চাহলের বিপক্ষে বল করি। আমাকে বলা হয়েছে চাহলের আগে আমার ব্যাটিং করা উচিত। যেদিন চাহাল আমার বলে ছক্কা মারবে সেদিন থেকেই আমি ব্যাটিং অর্ডারে নীচে চলে যাব।”

এরপর এই ট্রেনিং করতে শুরু করেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলেন, “আমিও মনে করি বুমরার এক ওভার বাঁচিয়ে রাখা উচিত চাহালকে বল করার জন্য। যেদিন থেকে ইংল্যান্ডে স্ট্রেট ড্রাইভ হাঁকিয়েছে সেদিন থেকেই অতিরিক্ত আত্মবিশ্বাসী হয়ে পড়েছে।” 

তাদের দুজনের ট্রোলিং এর মধ্যেই চাহাল জিজ্ঞাসা করেন মুম্বাই দলে কোন লেগস্পিনার দরকার আছে কিনা। রোহিত বলেন, আমরা যদি অবশ্যই হারি তাহলে তাকে মিস করবো। কিন্তু মুম্বাই ইন্ডিয়ান্স তো জিততেই থাকে। তাহলে কেন আমরা তাকে মিস করবো? ওর ব্যাঙ্গালোরে বসে থাকা উচিত। এই মুহূর্তে এটাই ওর কাছে আদর্শ হবে।’

তবে সবকিছু ঠিকঠাক থাকলে এই মুহূর্তে এই ৩ ক্রিকেটারই আইপিএল খেলতে ব্যস্ত থাকতেন নিজস্ব জার্সিতে। গত ২৯ মার্চ আইপিএল হওয়ার কথা ছিল তবে সারা বিশ্বের যে মহামারী সৃষ্টি হয়েছে তার জন্য টুর্নামেন্ট ১৫ই এপ্রিল তারিখ পর্যন্ত পিছিয়ে দেওয়া হয়। এমন অবস্থায় সম্ভবত আইপিএল বাতিলও হতে পারে।

error: Content is protected !!