Connect with us

ব্রায়ান লারা বেছে নিলেন এই যুগের সেরা পাঁচ বোলার ও ব্যাটসম্যানকে

Cricket

ব্রায়ান লারা বেছে নিলেন এই যুগের সেরা পাঁচ বোলার ও ব্যাটসম্যানকে

ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি তারকা ব্রায়ান লারা এই যুগের সেরা পাঁচ জন বোলার ও ব্যাটসম্যানকে বেছে নিলেন। তিনি কেন তাদের বেছে নিয়েছেন সে বিষয়েও আলোকপাত করেছেন। এটা সত্যি যে বর্তমান ভারতীয় দলে বিশ্বমানের বোলার ও ব্যাটসম্যানদের দ্বারা সুসজ্জিত রয়েছে। লারাও এই বিষয়ে একমত হয়ে বিরাট কোহলি ও জসপ্রীত বুমরাহকে তার সম্মানিত তালিকায় অন্তর্ভুক্ত করেছেন।

World Cup 2019: Former West Indies cricketer, Brian Lara, admitted to  Mumbai hospital due to chest pain

প্রাক্তন ক্যারিবিয়ান মহান ক্রিকেট তারকা ব্রায়ান লারা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি, নিউজিল্যান্ডের কেন উইলিয়ামসন, ইংল্যান্ডের জো রুট, অস্ট্রেলিয়ার স্টিভ স্মিথ এবং দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্সকে এই যুগের সেরা ব্যাটসম্যানের তালিকায় অন্তর্ভুক্ত করেছেন। যারা গোটা বিশ্বকে তাদের ব্যাটিং এর মাধ্যমে যথেষ্ট প্রভাবিত করেছেন।

The Semi-finalists – Part 1 - Sports Movement

অন্যদিকে বর্তমান সময়ের সেরা বোলারদের কথা বলতে গিয়ে তিনি জসপ্রীত বুমরাহ, ইংল্যান্ডের জোফরা আর্চার ও জেমস অ্যান্ডারসন, দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা এবং আফগানিস্তানের স্পিনার রশিদ খানের নাম উল্লেখ করেছেন। ২০২০ আইপিএলে জোফরা আর্চার, জসপ্রীত বুমরাহ এবং কাগিসো রাবাদা চোখ ধাঁধানো পারফরম্যান্স করেন। সম্প্রতি জেমস অ্যান্ডারসন প্রথম ফাস্ট বোলার হিসেবে ৬০০ উইকেটের মালিক হয়েছেন।

Archer and Bumrah- The New Age Akhtar-Lee Rivalry | Xplore Sports Blog

এছাড়াও লারা তার সময়ের সেরা পাঁচ বোলার ও ব্যাটসম্যানকে বেছে নিয়েছেন যাদের বিপক্ষে তিনি খেলেছিলেন। তার সেরা ব্যাটসম্যানদের তালিকায় রয়েছেন শচীন টেন্ডুলকার, রিকি পন্টিং, জ্যাক কালিস, কুমার সাঙ্গাকারা ও রাহুল দ্রাবিড়। এদিকে তার সেরা বোলারদের তালিকায় রয়েছেন ওয়াসিম আক্রম, শেন ওয়ার্ন, ওয়াকার ইউনিস, মুথাইয়া মুরলিধরন এবং গ্লেন ম্যাকগ্রা।

Continue Reading
Click to comment

Trending ..

To Top