ক্রিকেট

ইডেনের মতোই আরও ১টি ক্রিকেট স্টেডিয়াম হতে চলেছে, পরামর্শ সৌরভের

ক্রিকেট প্রেমীদের জন্য সুখবর! পশ্চিমবঙ্গে আরো একটি ক্রিকেট স্টেডিয়াম হতে চলেছে একেবারে ইডেন গার্ডেনের ধাঁচে সেই স্টেডিয়াম তৈরি হবে বলে জানা গিয়েছে। সৌরভ গঙ্গুলি পরামর্শে এমন সিদ্ধান্তে খুশি রাজ্য সরকার এবং ঘোষণা করা হয়েছে নবান্ন এর তরফ থেকে। এর ফলে এই রাজ্য আরো একটি ক্রিকেট স্টেডিয়াম পাবে। এর ফলে আগামী দিনে রাজ্যে দুটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামেই খেলতে দেখা যাবে ক্রিকেটারদের।

Image result for Sourav Ganguly BCCI

নবান্নের তরফ থেকে জানানো হয়েছে যে, মাননীয় মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উদ্যোগে হাওড়ার পদ্মপুকুরের কাছে তৈরি হতে চলেছে একটি বিশাল বড় ক্রিকেট স্টেডিয়াম। এই ক্রিকেট খেলার মাঠটি গড়ে উঠবে প্রায় ৫০ একর জমি নিয়ে। বর্তমানে জমিটি নগর উন্নয়ন দপ্তরের অধীনে রয়েছে। এই নতুন স্টেডিয়ামটি তৈরি হবে একবারে অত্যাধুনিক ধাঁচে। এমনকি স্টেডিয়ামটির যাবতীয় নকশা এর দায়িত্বে থাকবেন সৌরভ গাঙ্গুলী। তার পরামর্শ মতো গড়ে উঠবে রাজ্যের দ্বিতীয় ক্রিকেট স্টেডিয়াম টি। এই নিয়ে মেয়রের সাথে দেখা করেছেন সৌরভ গাঙ্গুলী এমনকি পুরো জমিটিও ঘুরে দেখেছেন।

আরও পড়ুনঃ ধোনি, রোহিত, কোহলিদের চাই! দাবি জানালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড

আপাতত রাজ্যে একটি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম রয়েছে ইডেন গার্ডেন। সৌরভ গাঙ্গুলীর পরামর্শে এই ক্রিকেট স্টেডিয়ামটি তৈরি হলে পশ্চিমবঙ্গের রাজ্যে দুটি আন্তর্জাতিক মানের ক্রিকেট স্টেডিয়াম হবে। ভারতের কয়েকটি রাজ্যে আন্তর্জাতিক মানের দু’তিনটে ক্রিকেট স্টেডিয়াম রয়েছে। আগামী দিনে পশ্চিমবঙ্গ আরো একটি ক্রিকেট স্টেডিয়াম পেতে চলেছে যা ক্রিকেট প্রেমীদের জন্য সত্যিই একটা সুখবর।

error: Content is protected !!