ক্রিকেট

ধোনি, রোহিত, কোহলিদের চাই! দাবি জানালো বাংলাদেশ ক্রিকেট বোর্ড

সদ্য সমাপ্ত শেষ হয়েছে ঐতিহাসিক দিন-রাতের টেস্ট ম্যাচ। বাংলাদেশকে ২-০ তে হারিয়ে ভারত সিরিজ পুড়েছে। যেখানে বাংলাদেশিরা ভারতীয় বোলিংয়ের সামনে কোনরকম ভাবে প্রতিহত করার সুযোগ পাননি। আর অন্যদিকে ভারতীয় ব্যাটসম্যানরা বাংলাদেশি বোলারদের পিটিয়ে নাজেহাল করেছেন। দুই দিকেই বাংলাদেশকে বহু পিছনে ফেলে দুই টেস্ট ম্যাচে ইনিংস সহ জয় করেছে ভারতীয় ক্রিকেট দল।

Image result for India Bangladesh test match

খবর সূত্রে জানা গেছে আগামী বছরে, বাংলাদেশ বঙ্গবন্ধু স্টেডিয়াম এর শতবর্ষ জন্ম উপলক্ষে বিশ্ব একাদশ বনাম এশিয়া একাদশ দুটি টি-টোয়েন্টি ম্যাচের আয়োজন করা হয়েছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এই আয়োজনকে সমর্থন করেছে আইসিসি। এর পরেই তারা ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভকে আমন্ত্রণ জানিয়েছে এর পরে তারা ৭জন ভারতীয় ক্রিকেটারদের চেয়ে বসেছে। সূত্র অনুযায়ী, আগামী বছরের মার্চ মাসের ১৮ ও ২১ তারিখে দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হবে।

ভিডিও দেখুনঃ আম্পায়ার আউট না দেওয়ায় শিশুর মতো কেঁদে ফেললেন ক্রিস গেইল

বাংলাদেশ ক্রিকেট বোর্ড যে ৭ জন ভারতীয় খেলোয়াড় কে চেয়েছেন, তাদের মধ্যে হলো বিরাট কোহলি রোহিত শর্মা এবং মহেন্দ্র সিং ধোনি ছাড়াও রবীন্দ্র জাদেজা ভুবনেশ্বর কুমার হার্দিক পান্ডিয়া এবং জসপ্রীত বুমরাহ। তবে মহেন্দ্র সিং ধোনিকে তারা পাবেন কিনা সে বিষয়ে এখনও সন্দেহ থেকে যাচ্ছে। কারণ গত বিশ্বকাপে পর থেকে তাকে এখনো পর্যন্ত ভারতীয় জার্সিতে দেখা যায়নি। এমনকি তিনি কেন নিজেকে জাতীয় দল থেকে সরিয়ে রেখেছেন সে বিষয়েও ধোঁয়াশা রয়েছে। এমনকি রিটারমেন্ট নিয়েও কোন কিছু কথা বলেননি।

Image result for BcB

ঐতিহাসিক দিনরাত টেস্ট ভারতে আয়োজন করার পিছনে একমাত্র কান্ডারী ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। এই দুই দেশের ক্রিকেটের আয়োজন এর মধ্যে আরও চমক দেওয়ার জন্য বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। সৌরভ গাঙ্গুলীর একবার ডাক শুনেই ছুটে চলে এসেছিল শেখ হাসিনা। এবার তাদের আমন্ত্রণও রক্ষা করতে যাবেন বলে ইতিমধ্যে জানিয়ে দিয়েছেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সৌরভ গাঙ্গুলীর পাশাপাশি আরও ৭ জন ভারতীয় ক্রিকেটার যাবেন টি-টোয়েন্টি ক্রিকেট খেলতে। তবে একজন ক্রিকেটারকে নিয়ে যথেষ্ট সংশয় রয়েছে খেলবেন কিনা, তিনি হলেন মহেন্দ্র সিং ধোনি।

error: Content is protected !!