Connect with us

Cricket

অ্যালিস্টার কুক বেছে নিলেন সর্বকালের সেরা ৫ ব্যাটসম্যানকে, তালিকায় নেই সচিন

ইংল্যান্ডের ক্রিকেটের প্রাক্তন অধিনায়ক অ্যালিস্টার কুক সম্প্রতি বিশ্বের ৫ জন সেরা ব্যাটসম্যানের নাম উল্লেখ করেছেন। টেস্ট ক্রিকেটে ইংল্যান্ডের হয়ে সর্বাধিক রান করেছেন অ্যালিস্টার কুক। এই তারকা ব্যাটসম্যান মোট ১৬১ টি টেস্ট খেলে ১২ হাজার ৪৭২ রান সংগ্রহ করেছেন‌। 

As Alastair Cook stands down as captain, let's just celebrate the ...

এই ক্রিকেটার সম্প্রতি সানডে টাইমসের সাক্ষাতকারে তার দেখা অলটাইম ব্যাটিং গ্রেটদের মধ্যে পাঁচজন সেরা ব্যাটসম্যানের নাম ঘোষণা করেন। কিন্তু ব্যাটসম্যান হিসেবে ১০০ টি সেঞ্চুরি করা কিংবদন্তী ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের নাম নেই এই তালিকায়। এছাড়াও রাহুল দ্রাবিড়ের মতো খেলোয়াড়দের নাম তালিকায় না থাকলেও বর্তমানের অন্যতম সেরা খেলোয়াড় বিরাট কোহলির নাম আছে।

ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক অ্যালিস্টার কুক বলেন, বিরাট কোহলি এমন একজন ব্যাটসম্যান যে কিংবদন্তি ব্রায়ান লারার খুব কাছাকাছি আছেন। এছাড়াও সেই তালিকায় রয়েছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক রিকি পন্টিং, শ্রীলংকার কুমার সাঙ্গাকারা, ত্রিনিদাদের রাজপুত্র ব্রায়ান চার্লস লারা ও দক্ষিণ আফ্রিকার জ্যাক ক্যালিস।  

On This Day 16 Years Ago Brian Lara Made History by Scoring 400 ...

অ্যালিস্টার কুক ব্রায়ান লারা সম্পর্কে বলেছেন যে,২০০৪ সালে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল যখন ইংল্যান্ড সফরে আসে সেই সময় আমি মেরিলিবোন ক্রিকেট ক্লাবের হয়ে খেলেছিলাম। আমাদের দলের বোলিং অ্যাটাক ছিল খুব শক্তিশালী; প্রত্যেক এই জাতীয় দলের হয়ে খেলত। কিন্তু ওই বোলিং অ্যাটাক এর বিরুদ্ধে লারা শতরান করেছিলেন। আমি সেই দিনই বুঝেছিলাম লারা অন্য লেভেলের একজন ব্যাটসম্যান।

Continue Reading
Click to comment

Trending ..

To Top