Connect with us

আকাশ চোপড়া বেছে নিলেন সর্বকালের সেরা T-20 একাদশ, দলে নেই বিরাট – রোহিত

Cricket

আকাশ চোপড়া বেছে নিলেন সর্বকালের সেরা T-20 একাদশ, দলে নেই বিরাট – রোহিত

করোনা ভাইরাসের কবলে পড়ে প্রতিটি ক্রিকেটার এখন ঘর বন্দী অবস্থায় রয়েছে। তাই কেউ কেউ সময় কাটাতে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সাথে জড়িয়ে পড়ছেন। তেমনি আকাশ চোপড়া তাঁর সেরা টি-টোয়েন্টি একাদশ দলকে বেছে নিয়েছেন। তাঁর এই দলে একমাত্র ভারতীয় খেলোয়াড়কে জায়গা দিয়েছেন। তিনি রোহিত শর্মা বা বিরাট কোহলি নন, ফাস্ট বোলার জসপ্রীত বুমরাহ।

Kuch bhi Logic hai' - Indian fan questions Aakash Chopra's Women's ...

সম্প্রতি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) টুইটারে ফ্যানদের উদ্দেশ্যে জানিয়েছিল যে তারা তাদের বিশ্ব টি-টোয়েন্টি একাদশ দলকে বেছে নিতে, তবে শর্ত হচ্ছে প্রতিটি দলেই একজন করে খেলোয়াড় থাকতে হবে। এমন পরিস্থিতিতে আকাশ চোপড়া ভারতীয় দলের ফাস্ট বোলার বুমরাহকে তাঁর দলে জায়গা দেন। তিনি আইসিসির এই শর্ত মেনেই তার দলটি গঠন করেন।

ফেসবুকে একটি ভিডিও পোস্ট করে তিনি লিখেছেন, “আইসিসি শর্ত অনুযায়ী প্রতিটি দল থেকে একজন করে ক্রিকেটার বেছে নেওয়া আমার পক্ষে খুবই কঠিন ছিল। এখন আমার দল টি দেখুন এবং আপনিও দল বানিয়ে শেয়ার করুন।”

আকাশ চোপড়া তার দলে ওপেনার হিসেবে ডেভিড ওয়ার্নার এবং জোস বাটলারকে বেছে নেন। তিন এবং চার নম্বরে ব্যাটিং অর্ডারে নিউজিল্যান্ডের কলিন মুনরো এবং পাকিস্তানের বাবর আজমকে রাখেন। এরপর পাঁচ নম্বরে জায়গা দেন বিধ্বংসী ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স এবং ছয় নম্বরে বাংলাদেশী অলরাউন্ডার সাকিব আল হাসানকে নির্বাচিত করেন তার দলে।

Thinking of throwing my name in the hat: AB de Villiers aiming for ...

সাত নম্বরে ওয়েস্ট ইন্ডিজের আন্দ্রে রাসেল, আট নম্বরে আফগানিস্তানের রশিদ খান। এই দলে জায়গা পেয়েছেন আরেক স্পিন বোলার এবং তিনি হলেন নেপালের সন্দীপ লামিচানে। আকাশ চোপড়া তার দলে দু’জন ফাস্ট বোলারকে জায়গা দিয়েছেন এবং তারা হলেন শ্রীলঙ্কার লাসিথ মালিঙ্গা এবং ভারতের জাসপ্রীত বুমরাহ।

আকাশ চোপড়ার সেরা টি-টোয়েন্টি একাদশ:

ডেভিড ওয়ার্নার (অস্ট্রেলিয়া), জোস বাটলার (ইংল্যান্ড), কলিন মুনরো (নিউজিল্যান্ড), বাবর আজম (পাকিস্তান), এবি ডি ভিলিয়ার্স (দক্ষিণ আফ্রিকা), সাকিব আল হাসান (বাংলাদেশ), আন্দ্রে রাসেল (ওয়েস্ট ইন্ডিজ), রশিদ খান (আফগানিস্তান), সন্দীপ লামিচানে (নেপাল), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা), জসপ্রীত বুমরাহ (ভারত)।

Continue Reading
Click to comment

Trending ..

To Top