ক্রিকেট

কেকেআরের হারের পর WWE এর ভিডিও নিয়ে চরম খিল্লি করলেন বীরেন্দ্র শেহবাগ

গতকাল মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচটি কার্যত পকেটে পুড়ে ফেলেছিল কেকেআর। কিন্তু হঠাৎ ১৫ ওভারের পর চিত্রটি একেবারে বদলে যায়। মুম্বাই ইন্ডিয়ান্স পুরোদমে চড়াও হয় নাইট বাহিনীর উপর। এই সময়ে ৩০ বলে ৩১ রান বাকি থাকতেও ম্যাচটি শেষমেশ ১০ রানে পরাজিত হয় কেকেআর। আর এই ঘটনাকে কেন্দ্র করে একটি WWE এর ভিডিও নিয়ে চরম খিল্লি করলেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র শেহবাগ।

IPL LIVE Score MI vs KKR | IPL 2021: Match 5, Kolkata Knight Riders vs Mumbai Indians - As it happened...

নাইট রাইডার্স এর অবস্থা দেখে নেটদুনিয়ায় চলছে চরম ট্রল। এমনকি বীরেন্দ্র শেবাগও বাধ্য হলেন কলকাতা নাইট রাইডার্সকে নিয়ে ট্রল করতে। WWE এর একটি ভিডিও পোস্ট করে তিনি দেখিয়েছেন কিভাবে মুম্বাই ইন্ডিয়ান্স মৃত্যুর মুখ থেকে ফিরে এসে জিতেছে।

WWE এর ভিডিওটিতে দেখানো হয়েছে দুই জনপ্রিয় রেসলার আন্ডারটেকার ও র‍্যান্ডি অর্টন। সেখানে আন্ডারটেকার কফিন থেকে হঠাৎ উঠে র‍্যান্ডি অর্টনের গলা টিপে ধরেন এবং বেরিয়ে এসে তিনি কফিনের মতো ছুড়ে মারেন তাকে।

LPL 2020: Five Foreign Players Including Faf du Plessis, Andre Russell Pull Out

এই ভিডিও পোস্ট করে শেহবাগ তার ক্যাপশনে লিখেছেন, “শেষ পাঁচ ওভারে মুম্বাই কলকাতাকে এরকম করেছে, মৃত্যু থেকে ফিরে এসেছে।”

জানিয়ে রাখি, এদিন চিদাম্বরম স্টেডিয়ামে নাইট রাইডার্স এর তারকা আন্দ্রে রাসেলের ৫ উইকেট এর সৌজন্যে মুম্বাই ইন্ডিয়ান্স ১৫২ রানে অলআউট হয়ে যায়। জবাবে কেকেআরের একসময় স্কোর ছিল ১৪.৫ ওভারে ১১২/৩ রান। কিন্তু এখান থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের দুর্দান্ত ডেথ ওভারের বোলিংয়ে দিনেশ কার্তিককে ও আন্দ্রে রাসেলের নির্বুদ্ধিতায় ১০ রানের জন্য ম্যাচ হাতছাড়া হয়।

error: Content is protected !!