ক্রিকেট

সঞ্জয় মাঞ্জরেকারের টুইট দেখে রবীন্দ্র জাদেজা দিলেন মোক্ষম জবাব

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অকল্যান্ডের ইডেন পার্কে খেলা ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচের ম্যান অব দ্য ম্যাচ এর জন্য টুইটারে সঞ্জয় মাঞ্জরেকার জানিয়েছিলেন একজন বোলারের পুরষ্কার পাওয়া উচিত। তখন মজার কৌশলে রবীন্দ্র জাদেজা জিজ্ঞাসা করে, কোন বোলার হতে পারে? এরপর আবার মজার কৌশলে সঞ্জায় মঞ্জরেকার উত্তর দেয় যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তাদের তিনটি টুইট নিয়ে।

Image result for Sanjay Manjrekar"

অকল্যান্ডে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ৫০ বলে ৫৭ রান করায় কেএল রাহুলকে ম্যান অফ দ্য ম্যাচ পুরষ্কার পেয়েছিলেন, তারপরে সঞ্জয় মনজরেকার টুইট করেছেন যে এই ম্যাচের জন্য যে কোনও বোলারকে পুরস্কার দেওয়া উচিত। এই নিয়ে রবীন্দ্র জাদেজা মন্তব্য করেছেন যে সেই বোলারের নামও উল্লেখ করা উচিত। এই টুইটের পরে জাদেজা একটি মশকরা ইমোজিও দিয়েছেন।

মাঞ্জেরেকর এটি বলেছিলেন কারণ দ্বিতীয় ম্যাচে বোলাররা অসাধারণ বল করেছিল এবং কিউই দলকে ১৩২ রানে থামিয়ে দেয়। পরিসংখ্যান অনুসারে, বোলিং রবীন্দ্র জাদেজা ৪ ওভারে ১৮ রানে ২ উইকেট নেন ও বুমরাহ ৪ ওভারে ২১ রানে এক উইকেট নিয়েছিলেন। এ সম্পর্কে মাঞ্জেরেকর লিখেছিলেন, “প্লেয়ার অব দ্যা ম্যাচ একজন বোলার হওয়া উচিত ছিল।”

Image result for Ravindra Jadeja"

নিজেকে যোগ্য বলে বিবেচনা করে জাদেজা মনজরেকারের টুইটটিতে একটি রিট্যুইট করে লিখেছিলেন, “সেই বোলারের নাম কী? দয়া করে উল্লেখ করুন।” এর জবাবে ক্রিকেট বিশেষজ্ঞ মাঞ্জেরেকার জবাব দিয়েছিলেন, “হা হা … হয় আপনি নাহলে বুমরাহ। বুমরাহ, কারণ তিনি তৃতীয়, দশম, আঠারো এবং বিশতম ওভারে কৃপণতার সাথে বোলিং করেছিলেন।”

জানিয়ে রাখি, জাদেজা ও মাঞ্জেরেকারের মধ্যে এই দ্বিতীয়বারের মতো টুইটার যুদ্ধ হলো। এর আগে বিশ্বকাপ ২০১৯ এর সময় মাঞ্জেরেকর জাদেজাকে এমন এক ক্রিকেটার হিসাবে বর্ণনা করেছিলেন তার জবাবে জাদেজা বলেছিলেন, “যে অন্যের প্রতি শ্রদ্ধা জানানো শিখতে হবে। আমি আপনার চেয়ে দ্বিগুণ বেশি ম্যাচ খেলেছি এবং এখনো খেলছি।”

error: Content is protected !!