ক্রিকেট

২০২০ আইপিএল: উদ্বোধনী ম্যাচে মুখোমুখি মুম্বাই বনাম চেন্নাই, রইল সম্ভাব্য একাদশ

ক্রিকেট ভক্তদের দীর্ঘ প্রতীক্ষার অবসান হতে চলেছে আজ। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে আজ আইপিএলের ১৩ তম আসরের প্রথম ম্যাচটি অনুষ্ঠিত হবে। ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা সাড়ে ৭টা থেকে।

মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস এখনও পর্যন্ত আইপিএলে একে অপরের বিরুদ্ধে ২৮ টি ম্যাচ খেলেছে। এর মধ্যে মুম্বই ইন্ডিয়ান্স ১৭টি ও চেন্নাই সুপার কিংস ১১টি ম্যাচ জিতেছে। 

Watch: Rohit Sharma says being calm and composed under pressure made MS Dhoni best captain

গতবারে ফাইনালে হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল এই দুই দল এবং শেষপর্যন্ত ১ রানে চেন্নাইকে হারিয়ে চার বারের চ্যাম্পিয়ন হয় মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের ইতিহাসে এই দুই দলই সবচেয়ে সফল দল। 

মুম্বাই ইন্ডিয়ান্স এর প্রধান কোচ মাহেলা জয়াবর্ধনের নিশ্চিত করেছেন যে, কুইন্টন ডি কক এবং অধিনায়ক রোহিত শর্মা ওপেনিং করবেন। অন্যদিকে, ২০১৯ বিশ্বকাপে সেমিফাইনালের পর মহেন্দ্র সিং ধোনিকে আবার খেলতে দেখা যাবে।  

IPL 2019 final: Mumbai Indians, Chennai Super Kings chase history in titanic battle - Sports News

∆ CSK এর সম্ভাব্য একাদশ: মুরলি বিজয়, শেন ওয়াটসন, ফাফ ডু প্লেসিস, অম্বাতি রায়দু, কেদার যাদব, এমএস ধোনি, রবীন্দ্র জাদেজা, স্যাম কুরান, দীপক চাহার, পীযূষ চাওলা, লুঙ্গি এনজিদি

∆ MI এর সম্ভাব্য একাদশ: রোহিত শর্মা, কুইন্টন ডি কক, সূর্যকুমার যাদব, সৌরভ তিওয়ারি, ক্রুনাল পান্ডিয়া, হার্দিক পান্ডিয়া, কাইরন পোলার্ড, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ

error: Content is protected !!