বিনোদন

জীবনসঙ্গী হিসেবে কোন বলিউড অভিনেতাদের কেন বেছে নেন নি মাধুরী-জুহি?

৯০ দশকের সবচেয়ে জনপ্রিয় এবং প্রথম সারির অভিনেত্রী ছিলেন মাধুরী দীক্ষিত এবং জুহি চাওলা। তারা রুপোলি পর্দায় জুটি বেঁধেছেন শাহরুখ খান থেকে আমির খানের মতো নামিদামি অভিনেতাদের সঙ্গে। তবে জীবনসঙ্গী বাছাইয়ের ক্ষেত্রে তারা বলিউড থেকে অনেকটাই দূরত্ব বজায় রেখেছেন।

Raagini Makkar and Nadyog are coined the winners of IGT – Season 5 - ColorsTv

জীবনসঙ্গী হিসেবে মাধুরী দীক্ষিত বেছে নিয়েছেন শ্রীরাম নেনে, যিনি পেশায় একজন চিকিৎসক। এদিকে জুহি চাওলা বিয়ে করেছেন প্রখ্যাত শিল্পপতি জয় মেহতাকে। 

বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহর তার অনুষ্ঠান ‘কফি উইথ করণ’-এ তাদের জিজ্ঞাসা করেছিলেন, রুপোলি পর্দায় একাধিক নামিদামি অভিনেতার সাথে জুটি বাঁধার পরেও কেন তাদেরকে জীবনসঙ্গী হিসেবে বেছে নেন নি?

Madhuri Dixit VS Juhi Chawla: The Most Talented And Versatile Actress Of 90's Hit Movies, Vote Now | IWMBuzz

এই প্রসঙ্গে মাধুরী দীক্ষিত জানিয়েছিলেন, সালমান ও শাহরুখ খানের মতো অভিনেতাদের সাথে প্রচুর কাজ করেছেন। রুপোলি পর্দায় তাদের কেমিস্ট্রি দর্শকদের মন ছুঁয়ে গেলও বাস্তবে কোনো অভিনেতার মধ্যেই তিনি নিজের জীবনসঙ্গী হিসেবে কাউকে খুঁজে পায়নি। সুতরাং তার পেশাগত জীবনকে ব্যক্তিগত জীবনের সাথে মেলাতে চান নি।

Madhuri Dixit And Juhi Chawla together again ! - video Dailymotion

অন্যদিকে জুহি চাওলা জানিয়েছেন, বিয়ের আগে তাকে নানা রকম ফুল, উপহার পাঠিয়ে তার ভালোবাসা ব্যক্ত করেছিলেন জয়। যে কারণে মুগ্ধ হয়ে প্রেমে পড়ে যান অভিনেত্রী। এরপরেই জয় মেহতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন তিনি।  

error: Content is protected !!