Connect with us

আপনাকে গোপনে কারা হিংসা করে, বুঝে নিন এই ৬টি লক্ষণ দেখে

Offbeat

আপনাকে গোপনে কারা হিংসা করে, বুঝে নিন এই ৬টি লক্ষণ দেখে

আপনি যদি একজন সফল ব্যক্তি হয়ে থাকেন। সুখ শান্তি ও সাফল্য আপনাকে ঘিরে থাকে তাহলে আপনি আপনার চারিদিকে তাকিয়ে দেখে থাকবেন যে, এমন অনেকেই আছে যারা আপনাকে দেখে ঈর্ষা করে। আর তারা কোনো সময়ই আপনার ভাল চান না, আপনাকে গোপনে ঈর্ষা করে।

Relationship Expert Explains 5 Ways To Deal With A Jealous Ex

হয়তো তারা খুবই মধুর আচরণ করে কিন্তু তাদের ঈর্ষা আপনি ধরতে পারেন না। কিন্তু এমন কয়েকটি লক্ষণ আছে যা দেখে আপনি সহজেই বুঝতে পারবেন কে আপনাকে ঈর্ষার চোখে দেখে। তাহলে জেনে নিন এই লক্ষণ গুলি কি কি –

১) গোপনে ঈর্ষান্বিত ব্যক্তিদের একটি প্রাথমিক লক্ষণ হলো অনুকরণ। তাই আপনাকে লক্ষ্য রাখতে হবে যে কেউ আপনাকে অনুসরণ করছে কিনা।

২) কেউ কোনো কারণ ছাড়াই অযথা স্তুতি করছে কিনা তাও আপনাকে খেয়াল রাখতে হবে। কারণ খুব বেশি খোশামুদে মানুষের মধ্যে লুকিয়ে থাকে গোপন ঈর্ষা।

৩) যদি কেউ আপনার কোনো সাফল্যতাকে সব সময় ছোট করে দেখেন বা সবার সামনে ছোট করেন। তাহলে বুঝবেন যে সেই ব্যক্তি আপনার উপর ঈর্ষাকাতর।

Why comparing yourself to others is the most toxic behavior

৪) সব থেকে বেশি আপনাকে খেয়াল রাখতে হবে যে, কেউ আপনার পেছনে গুজব রটাচ্ছে কিনা। আর যদি আপনার নামে গুজব রটে থাকে তাহলে কে এই গুজব ছড়িয়ে বেড়াচ্ছে তাকে আপনার খুঁজতে হবে। কারণ সেই ব্যক্তি এইসব কান্ড ঘটাচ্ছে আপনার প্রতি ঈর্ষা থেকেই।

৫) এমন ব্যক্তিদের থেকে সাবধান, যারা সব সময় আপনার খুঁত ধরতে থাকে। কারন এইসব ব্যক্তি আপনার প্রতি গোপনে হিংসার জাল বুঝছে।

৬) অযাচিত ভাবে কেউ যদি আপনাকে উপদেশ দিতে থাকে তাহলে সেসব ব্যাক্তিদের থেকেও সাবধান। কারণ বেশিরভাগ ক্ষেত্রেই এ ধরনের ব্যক্তিরা তাদের ঈর্ষা থেকেই এসব কাজ করে থাকে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top