ক্রিকেট

আইসিসি ২০১৯ সালের টেস্ট ও ওয়ানডে দল ঘোষণা করেছে, দুই দলের অধিনায়ক কোহলি

২০১৯ সালের পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে আইসিসি সেরা ওয়ানডে এবং টেস্ট দল ঘোষণা করেছে। ওয়ানডে দলে জায়গা পেয়েছেন ভারতের চার খেলোয়াড়। টেস্ট দলে ভারতের দুই খেলোয়াড়কেও অন্তর্ভুক্ত করা হয়েছে। আসল বিষয়টি হ’ল দুটি দলের অধিনায়ক বিরাট কোহলি। উভয় দলে পাকিস্তানি দলের কোনও খেলোয়াড়কে অন্তর্ভুক্ত করা হয়নি।

Image result for Kohli"

রোহিত শর্মা, বিরাট কোহলি, জাসপ্রীত বুমরাহ এবং কুলদীপ যাদব ভারত থেকে সেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছিলেন। টেস্ট দলে জায়গা পেয়েছেন বিরাট কোহলি ও মায়াঙ্ক আগরওয়াল। ইংল্যান্ড থেকে ওয়ানডে দলে চারজন খেলোয়াড়কেও অন্তর্ভুক্ত করা হয়েছে। টেস্ট দলে আধিপত্য বিস্তার করেছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের খেলোয়াড়রা।

ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা এবং পাকিস্তানের খেলোয়াড়রা আইসিসির ২০১৯ সালের সেরা ওয়ানডে এবং টেস্ট দলে জায়গা পাননি। আফগানিস্তানের রশিদ খান ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমানের নাম অন্তর্ভুক্ত হলেও পাকিস্তানের খেলোয়াড়দের অন্তর্ভুক্ত করা হয়নি।

Image result for rohit sharma"

২০১৯ সালের আইসিসির ওয়ানডে দল:
রোহিত শর্মা, জনি বেয়ারস্টো, বিরাট কোহলি (অধিনায়ক), জো রুট, জোস বাটলার, রস টেলর, বেন স্টোকস, মুস্তাফিজুর রহমান, রশিদ খান, কুলদীপ যাদব, জসপ্রীত বুমরাহ।

২০১৯ সালের আইসিসি টেস্ট দল:
মায়াঙ্ক আগরওয়াল, টম ল্যাথাম, মার্নাস লাবুচেন, বিরাট কোহলি (অধিনায়ক), স্টিভ স্মিথ, বেন স্টোকস, বিজে ওয়াটলিং, প্যাড কামিন্স, মিচেল স্টার্ক, নীল ওয়াগনার, নাথান লিয়ন।

error: Content is protected !!