Connect with us

Cricket

হঠাৎ করে রায়নার আইপিএল ছেড়ে বাড়ি ফিরে আসার সঠিক কারণটি জানা গেল

আইপিএলের ১৩তম আসরে খেলার উদ্দেশ্যে চেন্নাই সুপার কিংসের সঙ্গে আরব আমিরাতে গিয়েছিলেন ঠিকই রায়না। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে বাড়ী ফিরে গেছেন এই বামহাতি ব্যাটসম্যান। আইপিএলে কোন ম্যাচ খেলবেন না বলে জানা গেছে।  

চেন্নাই সুপার কিংসে টুইটারে লেখা হয়, ‘ব্যক্তিগত কারণে সুরেশ রায়না ভারতে ফিরে গেছে এবং আইপিএলের বাকি মৌসুমে তাকে আর পাওয়া যাবে না। এ সময়টা কাটিয়ে উঠতে রায়না ও তার পরিবারের প্রতি চেন্নাই সুপার কিংসের পূর্ণ সমর্থন রয়েছে।’

Breaking News: Suresh Raina To Miss IPL 2020 Due To Personal Reasons

ইতিমধ্যেই সংবাদমাধ্যমে নানান গুঞ্জন শুরু হয়েছে হঠাৎ সুরেশ রায়নার ফিরে আসা নিয়ে। কেননা দলের অন্যতম নির্ভরযোগ্য খেলোয়াড় এ টপঅর্ডার ব্যাটসম্যান। আবার গতকাল সিএসকে এর একজন ক্রিকেটার সহ ১২ জন স্টাফের করোনা পজিটিভ বলে চিহ্নিত হয়েছে। এদিকে, রায়নাকে না পাওয়া চেন্নাইয়ের জন্য বড় ক্ষতির কারণ হয়ে দাঁড়াতে পারে।

এদিকে রায়নার পরিবারের ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে যে, পাঞ্জাবে বসবাসরত তার কাকা খুন হয়েছেন এবং সুরেশ নাকি তার খুব কাছের ছিলেন। এই দুর্ঘটনায় মর্মাহত হয়েছেন সুরেশ রায়না ও তার পরিবার। আর সেই কারণেই তিনি বাড়ি ফিরে আসছেন।

তাহলে কি এই মৌসুমে আর রায়নাকে খেলতে দেখা যাবে না? আসলে এইবারে, সংযুক্ত আরব আমিরাতে আইপিএল অনুষ্ঠিত হওয়ার কারণে, অনেক ধরণের প্রোটোকল প্রয়োগ করা হয়েছে। সুরেশ রায়না যদি দু’সপ্তাহ পরে সংযুক্ত আরব আমিরাতে ফিরে আসে তবে তাকে আবার ৭ দিন বিচ্ছিন্ন অবস্থায় থাকতে হবে। এই সময়ে তার ৫ রকমের করোনা টেস্ট হবে।

Image

ততদিনে আইপিএল প্রায় শেষ পর্যায়ে পৌঁছে যাবে এবং রায়না মানসিকভাবে পারিবারিক কারণে শতভাগ অবদানও রাখতে পারবেন না। ধারণা করা হচ্ছে তিনি হয়ত এই কারণেই আর ফিরে আসবেন না। 

প্রসঙ্গত, রায়না সম্প্রতি ১৫ই আগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। তিনি ২২৬টি ওয়ানডেতে পাঁচটি সেঞ্চুরি সহ ৫৬১৫ রান করেছেন। আর টি-টোয়েন্টিতে একটি সেঞ্চুরি সহ ১,৬০৫ রান করেছেন।  

Continue Reading
Click to comment

Trending ..

To Top