ক্রিকেট

‘চুল কালো করে কেউ যুবক হয়ে যায় না’, ধোনিকে অসম্মান করে টুইট KRK-র

বলিউড অভিনেতা কে আর কে (KRK) তার বিতর্কিত মন্তব্যের জন্য বেশি পরিচিত। বিতর্কিত মন্তব্যের কারনে তিনি প্রায়শই খবরের শিরোনামে থাকেন। টুইটারে প্রায়শই তিনি বিভিন্ন ব্যক্তিদের সম্পর্কে বিতর্কিত মন্তব্য করেতে থাকেন। সেরকমই এবার তিনি তার বিতর্কিত মন্তব্যের দ্বারা চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে সরাসরি আক্রমণ করলেন।

Dhoni Struggles During Hyderabad Game, Calls Physio: Here's Why - Yahoo!  Cricket.

এদিন আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদ ও চেন্নাই সুপার কিংস একে অপরের বিরুদ্ধে মুখোমুখি হয়েছিল। শেষ অবধি চেন্নাই সুপার কিংস ৭ রানে পরাজিত হয়। বেস্ট ফিনিশার খ্যাত মহেন্দ্র সিং ধোনি এই ম্যাচের শেষ অব্দি ক্রিজে টিকে থাকা সত্বেও এই ম্যাচটি তাদের হারতে হয়। এই ইনিংসে সানরাইজার্স হায়দ্রাবাদের দেওয়া ১৬৫ রানের টার্গেট পূরণ করতে নেমে চেন্নাই সুপার কিংস ১৫৭ রানেই থেমে যায়।

আর এর পরেই বলিউডের অভিনেতা কামাল রশিদ খান বিতর্কিত টুইট করেন চেন্নাই সুপার কিংস এর অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির বিরুদ্ধে। 

https://twitter.com/kamaalrkhan/status/1312091848857595905?s=19

কেআরকে টুইটে লিখেছেন যে, ‘ধোনি ভাই চুল কালো করে কেউ যুবক হয়ে যায় না। দুই রান নেওয়ার জন্য দৌড়াতে গিয়ে আপনার শ্বাস নিতে অসুবিধা হচ্ছে, আর বয়স কালে এমনটাই হয়ে থাকে। কিন্তু কে বলেছে, বয়স কালে খেলা করে নিজের সম্মান নষ্ট করা জরুরি! আমি আপনার ভক্ত‌, আর আপনাকে এই অবস্থায় দেখতে ভালো লাগেনা। তাই সম্মানের সাথেই সন্ন্যাস নিয়ে নিন।’

এর পরেই তার বিরুদ্ধে মহেন্দ্র সিং ধোনির অনুরাগীরা ক্ষুব্ধ হন এবং তাকে নিয়ে প্রবল সমালোচনা শুরু হয়। সোশ্যাল মিডিয়া জুড়ে তার এই ঘৃণ্য প্রতিক্রিয়ার মোক্ষম জবাব দেয় নেটিজেনরা। 

error: Content is protected !!