ক্রিকেট

মহেন্দ্র সিং ধোনি কি ‘ভবিষ্যৎদ্রষ্টা’? ৮ বছর আগে তার একটি ট্যুইট এখন ভাইরাল!

আইপিল ২০২১: আইপিএলে টানা দুটি ম্যাচ জিতে চেন্নাই সুপার কিংস পয়েন্ট টেবিলের এখন দ্বিতীয় স্থানে উঠে এসছে। এদিন রাজস্থানকে ৪৫ রানে হারিয়ে অনেকটাই আত্মবিশ্বাসী হয়ে উঠেছে হলুদ বাহিনী। গত বছরের ব্যর্থতা ভুলে পুরনো ছন্দে ফিরেছে সিএসকে দল। আর এই রাজস্থান বধের নেপথ্যের অন্যতম নায়ক হলেন স্যার রবীন্দ্র জাদেজা।  

IPL 2021: Match 12 – 10 Best memes from CSK vs RR game

এদিন মিডল অর্ডারে ব্যাট করতে নেমে তেমন কিছু করতে না পারলেও, বোলিং-ফিল্ডিংয়ে মাতিয়ে দিয়েছেন ধোনির তুরুপের তাস স্যার রবীন্দ্র জাদেজা। বল হাতে দুটি উইকেট নেওয়ার পাশাপাশি দুর্দান্ত ফিল্ডিং সহ নিয়েছেন চারটি ক্যাচ। ফের একবার জাদেজা বুঝিয়ে দিলেন তাকে কেন ক্রিকেট জগতের অন্যতম সেরা ফিল্ডার বলা হয়। কিন্তু এমন পারফরমেন্সের পরেই ভাইরাল হয়েছে মহেন্দ্র সিং ধোনির একটি পুরনো ট্যুইট।

IPL 2021: CSK all-rounder Ravindra Jadeja's celebration after four catches goes viral, Watch | Cricket News | Zee News

ঘটনাচক্রে মহেন্দ্র সিং ধোনি ২০১৩ সালে রবীন্দ্র জাদেজাকে নিয়ে একটি ট্যুইট করেছিলেন। তাতে তিনি যা লিখেছিলেন এদিন অক্ষরে অক্ষরে মিলে যায়। ধোনি লিখেছিলেন, “স্যার জাদেজা ক্যাচ নেওয়ার জন্য ছোটে না, কিন্তু বল ওকে খুঁজে নিয়ে ওর হাতে এসে ধরা দেয়।” যদিও মহেন্দ্র সিং ধোনি সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতেই পছন্দ করেন কিন্তু এই মুহূর্তে তাঁর এই পুরোনো ট্যুইটই এখন ইন্টারনেটে ভাইরাল হয়েছে।

IPL 2021: Jadeja says excitement of meeting Dhoni still the same as 2009 | Cricket News - Times of India

প্রসঙ্গত এই ম্যাচের পরে মহেন্দ্র সিং ধোনি একটি নতুন মাইলস্টোন অর্জন করেছেন। চেন্নাই সুপার কিংসের হয়ে তিনি অধিনায়ক হিসেবে ২০০টি আইপিএল ম্যাচ খেলেন। কোন একটি ফ্র্যাঞ্চাইজির হয়ে টি-টোয়েন্টি ক্রিকেটে ২০০টি ম্যাচ খেলা এক বিরল রেকর্ড।

error: Content is protected !!