Connect with us

Cricket

নিউজিল্যান্ড সফরে ভারতীয় দলে বড় ধাক্কা, চোটের কারণে ছিটকে গেলেন দুই ক্রিকেটার

অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জয়ের পরে টিম ইন্ডিয়া এখন ভারত (নিউজিল্যান্ড ২০২০) সফরে প্রস্তুত। তবে মনে হচ্ছে নিউজিল্যান্ড সফরটি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির জন্য অনেক অসুবিধা নিয়ে আসতে চলেছে। এই সফরের আগে টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা একে একে আহত হচ্ছে।

Image result for Virat Kohli sad"

কাঁধে আঘাতের কারণে টিম ইন্ডিয়ার ওপেনার শিখর ধাওয়ান যেখানে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ থেকে ছিটকে গেছেন অন্যদিকে ফাস্ট বোলার ইশান্ত শর্মাও আহত খেলোয়াড়দের তালিকায় যোগ দিয়েছেন। ইশান্ত শর্মা নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ থেকেও বাদ পড়েছেন।

সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, সোমবার দিল্লি ও বিদর্ভের ম্যাচে ইশান্ত শর্মা ইনজুরিতে পড়েন। যখন এই ঘটনাটি ঘটেছিল, বিদর্ভের দ্বিতীয় ইনিংসের পঞ্চম ওভারটি চলছিল। ইশান্ত শর্মা দ্রুতগতিতে আবেদন জানাতে গেলে হঠাৎ পিছলে গিয়ে মাটিতে পড়ে যান। দলের ফিজিও দ্রুত মাঠে পৌঁছে তাকে মাঠে থেকে নিয়ে যাওয়া হয়। এমন পরিস্থিতিতে ইশান্তের চোট দিল্লির ধাক্কার টিম ইন্ডিয়ার পক্ষে কোনও কম নয়।

Image result for Ishant Sharma"

২৪ জানুয়ারি থেকে নিউজিল্যান্ডে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলতে হবে ভারতকে। সিরিজটির আগে টিম ইন্ডিয়া বড় ধাক্কা খেয়েছে। কাঁধে আঘাতের কারণে ওপেনার শিখর ধাওয়ান টি-টোয়েন্টি সিরিজে অংশ নিতে পারবেন না। তাদের বদলি হিসাবে কে দলে জায়গা পাবে তা এখনও ঠিক হয়নি। রবিবার অস্ট্রেলিয়ার বিপক্ষে তিন ম্যাচের সিরিজের শেষ ওয়ানডেতে ফিল্ডিংয়ের সময় কাঁধে চোট পেয়েছিলেন ধাওয়ান।

Continue Reading
Click to comment

Trending ..

To Top