ক্রিকেট

শ্রীলঙ্কাকে ৭ উইকেটে হারিয়েছে ভারত, ছক্কা মেরে ফিনিস করে বিরাট কোহলি

ভারত ও শ্রীলঙ্কার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি ইন্দোরের স্টেডিয়ামে খেলা হয়। এই ম্যাচে ভারতীয় দল একটি বড় জয় পেয়েছে। ভারত শ্রীলঙ্কাকে ৭ উইকেটে পরাজিত করে তিন ম্যাচের এই সিরিজে ১-০ ব্যবধানে এগিয়ে গেল। সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টির কারণে বাতিল হয়ে যায়। শেষ ম্যাচটি শুক্রবার ১০ জানুয়ারিতে পুনেতে খেলা হবে।

Image

শ্রীলঙ্কার দলটি ভারতের সামনে জয়ের জন্য ১৪৩ রানের লক্ষ্য রেখে, যা ভারতীয় দল ১৭.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে প্রয়োজনীয় রান তুলে নেয়। ভারতের হয়ে লোকেশ রাহুল ৪৫, শ্রেয়াস অায়ার ৩৪, শিখর ধাওয়ান ৩২ এবং অধিনায়ক বিরাট কোহলি ৩০* রান করেন। এই ম্যাচে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন।এমন পরিস্থিতিতে শ্রীলঙ্কা দল প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৪২ রান তোলে। 

Image

১৪৩ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ভারতীয় দলের ওপেনার কেএল রাহুল ও শিখর ধাওয়ান দুর্দান্ত শুরু করে। পাওয়ারপ্লেতে কোনো উইকেট না হারিয়ে ৫৪ রান করে। এরপর দুই ওপেনার আউট হলে শ্রেয়াস আইয়ার এবং বিরাট কোহলি শেষপর্যন্ত ভারতকে জয়ের দৌড় গোড়ায় পৌঁছে দেয়। একটি বিশাল ছক্কা মেরে ম্যাচ ফিনিস করেন ভারত অধিনায়ক বিরাট কোহলি। দুটি গুরুত্বপূর্ণ উইকেট নিয়ে ম্যাচ এর সেরা হন নবদীপ সাইনি।

দেখুন ভিডিও, বিরাট কোহলির ফিনিশিং শট

error: Content is protected !!