Connect with us

Offbeat

রাশি অনুযায়ী কোন ঈশ্বরের আরাধনা করলে দ্রুত ভাগ্য বদলে যায়

হিন্দু মতে অনেকেই মনে করে থাকেন যে রাশি অনুযায়ী নির্দিষ্ট পূজার্চনা করলে খুব সহজেই ভগবান কে সন্তুষ্ট করা সম্ভব হয়। আর এর ফলে সেই ব্যক্তি সৌভাগ্য লাভও করে থাকে। তাহলে দেখে নিন রাশি অনুযায়ী কোন ঈশ্বরের আরাধনা করলে আপনার সৌভাগ্য খুব সহজেই খুলে যাবে।

NASA says it didn't create a 13th zodiac sign named Ophiuchus

মেষ:- মেষ রাশির ব্যক্তিদের এক বড় সমস্যা হলো তাদের মানসিক অস্থিরতা। আর হনুমানজির আরাধনার মাধ্যমে এই সমস্যার সমাধান সহজেই হতে পারে। আর এই পুজোর উপকরণে অবশ্যই লাল ফুল রাখতে হবে।

বৃষ:- বৃষ রাশির জাতকেরা অত্যন্ত জেদি স্বভাবের হয়ে থাকে। আর এই কারণে তাদের ভক্তিভরে মহাদেবের পূজা-অর্চনা করতে হবে। আর এই পূজোতে সাদা চন্দন ব্যবহার করতে হবে।

মিথুন:- মিথুন রাশির জাতকেরা প্রায়শই দ্বিধা-দ্বন্দের মধ্যে দিয়ে যায়। তাই এদের ভগবান শ্রীকৃষ্ণের আরাধনা করতে হবে। আর বিশেষ এক প্রকারের ধূপ জ্বেলে ভগবান শ্রীকৃষ্ণের আরাধনা করতে হবে।

কর্কট:- কর্কট রাশির জাতক-জাতিকারা একটু বেশিই ভাবুকে হয়ে থাকে। তাই তাদের মহাদেবের পূজা-অর্চনা করা উচিত। তবে শঙ্খ বাজিয়ে পূজা করা উচিত।

সিংহ:- সিংহ রাশির ব্যক্তিরা তাদের জীবনে কোনো না কোনো সংঘর্ষের সম্মুখীন হতেই থাকে। তাই তাদের এই সমস্যা দূর করতে সূর্যদেবের আরাধনা করতে হবে।

কন্যা:- কন্যা রাশির জাতক-জাতিকাদের একটি বড় সমস্যা হল যে, প্রয়োজন না থাকা সত্বেও তারা বেশিরভাগ সময়ই ধনসম্পত্তির পেছনেই ছুটে বেড়ায়। এই রাশির জাতক-জাতিকাদের সমস্ত বাধা বিপত্তি থেকে মুক্তি পাওয়ার জন্য মা দুর্গার আরাধনা করা উচিত। আর অবশ্যই মা দুর্গার আরাধনা সময় শুদ্ধ ঘি-এর প্রদীপ জ্বালাতে হবে।

তুলা:- তুলা রাশির ব্যক্তিদের মধ্যে সব বিষয় নিয়েই একটা গাফিলতি লক্ষ্য করা যায়। তাই এদের শ্রীকৃষ্ণের পূজা করতে হবে। আর পূজার সময় অবশ্যই সাদা ফুল ব্যবহার করা উচিত।

বৃশ্চিক:- এই রাশির ব্যক্তিরা ধীরগতি সম্পন্ন হয় তাই তারা যেকোনো বিষয়ে অনেক পিছিয়ে পড়ে। এই রাশির ক্ষেত্রে হনুমানজীর উপাসনা করা ভালো। আর এই উপাসনায় অবশ্যই তুলসীর ব্যবহার করতে হবে।

ধনু:- এই রাশির ব্যক্তিদের একটু ভেবেচিন্তে কথা বলতে হয়। আর এদের সূর্য দেবতার উপাসনা করতে হবে এবং একটু সাদা মিষ্টি দিয়ে উপাসনা করতে হবে।

মকর:- এই রাশির ব্যক্তিদের অবশ্যই তাদের শরীরের প্রতি যত্ন নিতে হবে। আর এই ব্যক্তিদের হলুদ রঙের আসনে বসে মহাদেবের উপাসনা করা উচিত।

কুম্ভ:- এই রাশির ব্যক্তিরা অন্যদের বিষয়ে বেশি ঢুকে পড়ে ফলে এরা নিজেদেরই সমস্যা ডেকে আনে। তাই এদের ভগবান শ্রী কৃষ্ণের আরাধনা করা উচিত।

তবে কিছু কিছু ক্ষেত্রে ব্যতিক্রমও দেখা যায়। আপনার জীবন কেমন হবে তা যেমন আপনার পরিশ্রমের উপর নির্ভর করে ঠিক তেমনই কিছুটা ভাগ্যের ওপরও নির্ভর করে থাকে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top