বিজ্ঞান ও প্রযুক্তি

জিওর ধামাকা অফার! এক রিচার্জেই চলবে সারাবছর, সাথে পাওয়া যাবে একটি ফোন

রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য আবারও একটি ধামাকা অফার নিয়ে এসেছে নতুন বছরের উপহার হিসেবে। নববর্ষকে স্বাগত জানিয়ে ২০২০ হ্যাপি নিউ ইয়ার অফার স্মার্টফোন এবং জিও ফোন ব্যবহারকারীদের জন্য এই অফারটি প্রযোজ্য। একবার রিচার্জ করলেই সারাবছরের আর কোন রিচার্জের ঝামেলা থাকবে না। এই অফারটি গতকাল চালু করেছে রিলায়েন্স জিও।

Image result for মুকেশ আম্বানি ইন ইংলিশ

জিও এর এই নতুন অফারটি একেবারেই সহজ সরল। গ্রাহকরা যদি এই অফারটি গ্রহণ করে তাহলে এক বছরের জন্য আনলিমিটেড পরিষেবা পেতে পারেন। রিলায়েন্স জিও তরফ থেকে জানানো হয়েছে এই অফারটি গ্রহণ করলে পাওয়া যাবে একটি জিও ফোন এবং ১২ মাসের আনলিমিটেড কলিং এবং ডেটা পরিষেবা।

এই অফারটি গ্রহণ করতে হলে গ্রাহকদের এককালীন ব্যয় করতে হবে ২০২০ টাকা। অর্থাৎ প্রতি মাস হিসেবে খরচ হবে ১৬৮ টাকা। আর সেই সাথে স্মার্টফোন ব্যবহারকারীরা প্রতিদিন ১.৫ জিবি ইন্টারনেট ডাটা এবং জিও থেকে জিও-তে সীমাহীন কল এবং এসএমএস এর সুবিধা পাবেন। অন্যদিকে জিও ফোন ব্যবহারকারীরা, প্রতিদিন ৫০০ এমবি ডেটা সহ জিও থেকে জিও তে আনলিমিটেড কল এবং এসএমএস এর সুবিধা পাবেন। এবং অন্যান্য নেটওয়ার্কে কথা বলার জন্য ১২০০ মিনিট করে কথা বলার সুবিধা পাওয়া যাবে।

কিছুদিন আগেই রিলায়েন্স জিও তরফ থেকে অল-ইন-ওয়ান প্লান ঘোষণা করার পরেই তার সাথে এই নতুন অফারটি অর্থাৎ ২০২০ হ্যাপি নিউ ইয়ার প্ল্যান টি যোগ করা হলো। গত মঙ্গলবার থেকেই এই অফারটি চালু হয়েছে। এরই সাথে ঘোষণা করেছে প্রত্যেক বছর ২৪ জিবি করে বিনামূল্যে ডেটা পাওয়া যাবে।

error: Content is protected !!