Connect with us

ক্রিকেট

টি-টোয়েন্টির সেরা পাঁচ খেলোয়াড়কে বেছে নিলেন ডোয়াইন ব্রাভো; তালিকায় দুই ভারতীয়

সম্প্রতি ক্রিকবাজের সাথে কথোপকথনের সময় ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার তারকা ডোয়াইন ব্রাভো তাঁর পছন্দের টি-টোয়েন্টির সেরা পাঁচ খেলোয়াড়কে বেছে নিয়েছেন। এই তালিকায় অবশ্য রেখেছেন দু’জন ভারতীয় ক্রিকেটারকে।

West Indies all-rounder Dwayne Bravo announces sudden retirement from  international cricket | Cricket News – India TV

ওপেনিং ব্যাটসম্যান হিসেবে ব্র্যাভোকে ম্যাথু হেডেন, ডেভিড ওয়ার্নার, বীরেন্দ্র শেবাগ, ব্রেন্ডন ম্যাককালাম, ক্রিস গেইল এবং ডোয়াইন স্মিথের মধ্যে সেরা খেলোয়াড় বেছে নিতে বলা হয়েছিল। এই তালিকা থেকে তিনি ক্রিস গেইলকে বেছে নেন।

Birthday special: Best of Chris Gayle in T20 cricket - 100MB

এরপর তাকে টি-টোয়েন্টি দ্বিতীয় সেরা ওপেনার বেছে নিতে বলা হয়। ব্রাভো এই সময়ে শেন ওয়াটসনকে বেছে নেন। যদিও তার কাছে গৌতম গম্ভীর, কেএল রাহুল, জনি বেয়ারস্টো, জোস বাটলার এবং ক্রিস লিনের মতো ব্যাটসম্যানের বিকল্প ছিল।

Shane Watson: Australia's Limited Overs Superstar - Last Word on Cricket

পরের রাউন্ডে তাকে আক্রমণাত্মক ব্যাটসম্যান বেছে নিতে বলা হয়েছিল। এই তালিকায় এবি ডি ভিলিয়ার্স, রোহিত শর্মা, ঋষভ পান্ত, যুবরাজ সিং, বেন স্টোকস এবং মাইকেল হাসির বিকল্প দেওয়া হয়। কিন্তু তিনি এবি ডি ভিলিয়ার্সকে বেছে নেন।

3rd ODI: AB de Villiers return would be a massive inspiration, says Aiden  Markram | Cricket News – India TV

ফিনিশার বাছাইয়ের কথা বললে তিনি হার্দিক পন্ডিয়া, কাইরন পোলার্ড, আন্দ্রে রাসেল, গ্লেন ম্যাক্সওয়েল এবং ধোনির মধ্যে থেকে বেছে নেওয়ার সুযোগ পান। এই তালিকা থেকে তিনি তার চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে বেছে নিয়েছেন।

Mahi Woke Up in the Last 5 Overs & Hit Some Great Shots: Manish

শেষ পর্যন্ত তিনি বিরাট কোহলিকে তাঁর স্বয়ংক্রিয় পছন্দ হিসাবে বেছে নেন। এইভাবে, ডোয়াইন ব্রাভো টি-টোয়েন্টি ক্রিকেটের তার সেরা পাঁচ খেলোয়াড়ের মধ্যে বিরাট কোহলি, মহেন্দ্র সিং ধোনি, এবি ডি ভিলিয়ার্স, ক্রিস গেইল এবং শেন ওয়াটসনকে বেছে নিয়েছেন।

Breathtaking', 'national treasure': Twitter lauds Kohli as India chase down  record score against WI

ডোয়াইন ব্রাভো বিশ্ব ক্রিকেটের একটি খুব বড় নাম। তিনটি বিভাগেই উজ্জ্বল পারফর্ম করার দক্ষতা তাঁর রয়েছে। ডোয়াইন ব্রাভো এখন পর্যন্ত আইপিএলে তিনটি দলের হয়ে খেলেছেন। তিনি মুম্বই ইন্ডিয়ান্স, চেন্নাই সুপার কিং (বর্তমান) এবং গুজরাট লায়ন্সের হয়ে খেলেন। ডোয়াইন ব্রাভো আইপিএলে পার্পল ক্যাপ বিজয়ীও হয়েছেন।

Continue Reading
Click to comment

এখন সবাই যা পড়ছে ..

To Top