Connect with us

দীনেশ কার্তিক বেছে নিলেন সর্বকালের সেরা IPL একাদশ, তালিকায় নেই ধোনি

Cricket

দীনেশ কার্তিক বেছে নিলেন সর্বকালের সেরা IPL একাদশ, তালিকায় নেই ধোনি

ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক আইপিএলের সর্বকালের সেরা একাদশকে বেছে নিয়েছেন। আশ্চর্যের কথা হল তিনবার চেন্নাই সুপার কিংসকে খেতাব দান করা মহেন্দ্র সিং ধোনিকে তার দলে জায়গা দেননি। তবে এর কারণও রয়েছে। কার্তিক যাদের সাথে খেলেছেন তাদেরকেই দলের অন্তর্ভুক্ত করেছেন যার মধ্যে রয়েছে ৪ জন বিদেশী এবং বাকি ভারতীয় খেলোয়াড়।

IPL 2018: Dinesh Karthik wants VJD method to replace DLS method in ...

এমন পরিস্থিতিতে অনেকেই প্রশ্ন ছুড়ে দিয়েছিলেন যে, আইপিএলের অন্যতম সেরা খেলোয়াড় মহেন্দ্র সিং ধোনিকে জায়গা দেওয়া হয়নি কেন?

কার্তিক ক্রিকবাজের সাথে কথা বলার সময় এই দলটি বেছে নেন। শর্ত ছিল যে তিনি যে দলের হয়ে খেলেছেন সেই দলের খেলোয়াড়দের নির্বাচন করেন। দীনেশ কার্তিক কখনোই সিএসকে এর হয়ে খেলেনি, তাই ধোনি জায়গা পাননি তার দলে। এমন পরিস্থিতিতে কার্তিক বীরেন্দ্র শেবাগ এবং গম্ভীরকে ওপেনিং জুটি হিসাবে বেছে নিয়েছেন। কার্তিক কেকেআর-তে গম্ভীরের সাথে এবং দিল্লি ডেয়ারডেভিলসে সেহবাগের সাথে খেলেছেন।

Gambhir, Sehwag tweet in support of attacked CRPF Jawans

তৃতীয় ও চতুর্থ নম্বরের জন্য বিরাট কোহলি এবং রোহিত শর্মাকে বেছে নিয়েছিলেন। কার্তিক বেঙ্গালুরু এবং মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেন। একই সঙ্গে, তিনি নিজেকে তার দলে উইকেটকিপার-ব্যাটসম্যান হিসেবে পাঁচ নম্বরে রেখেছেন।

তিনি অলরাউন্ডার হিসাবে আন্দ্রে রাসেল এবং সুনীল নারিনকে বেছে নিয়েছেন। ফাস্ট বোলারদের মধ্যে গ্লেন ম্যাকগ্রা, জসপ্রিত বুমরাহ এবং মিচেল স্টার্ককে নির্বাচিত করেছেন। তার একাদশে একমাত্র স্পিনার হিসেবে যুজবেন্দ্র চাহালকে বেছে নিয়েছেন।

দীনেশ কার্তিকের আইপিএল একাদশ:

বীরেন্দ্র শেবাগ, গৌতম গম্ভীর, বিরাট কোহলি, রোহিত শর্মা, দীনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, সুনীল নরেন, গ্লেন ম্যাকগ্রা, জসপ্রীত বুমরাহ, মিচেল স্টার্ক, যুজবেন্দ্র চাহাল

Continue Reading
Click to comment

Trending ..

To Top