ক্রিকেট

উইকেট নেওয়ার পর সেলিব্রেশন করলেন লাল রুমালকে জাদুকাঠিতে পরিণত করে (ভিডিও)

মজানসি সুপার লিগ: এমএসএল ২০১৯-তে উইহাব লুবের উইকেট তুলে নেওয়ার পরে দক্ষিণ আফ্রিকার স্পিনার তাবরেজ শামসি ম্যাজিশিয়ান হিসাবে পরিণত হয়েছেন। এটি কি সর্বকালের সবচেয়ে বড় উদযাপন?

মজানসি সুপার লিগ পুরোদমে চলছে এবং দক্ষিণ আফ্রিকা টি-টোয়েন্টি লিগ ইতিমধ্যে ক্রিকেট প্রেমীদের জন্য প্রচুর বিনোদন সরবরাহ করেছে। অন্যান্যদের মধ্যে এবি ডি ভিলিয়ার্স, ডেল স্টেইন, অ্যালেক্স হেলস, ফাফ ডু প্লেসিসের মতো বেশ কিছু বিখ্যাত খেলোয়াড়েরা বিনোদনের কোনরকম অভাব রাখছে না। অন্যদিকে দক্ষিণ আফ্রিকার তাবরেজ শামসী তার জাদু কৌশল নিয়ে লাইমলাইট জড়িয়ে গেছেন। হ্যাঁ, আপনি ঠিক শুনেছেন, যাদু কৌশল। এই চায়নাম্যান বোলার একটি উইকেট নিয়ে আশ্চর্যজনক ম্যাজিক ট্রিক দিয়ে ভক্তদের স্তম্ভিত করেছিলেন।

Image

শামসি উইকেট নিয়ে সেলিব্রেটটি টুর্নামেন্টের মধ্যেই ভাইরাল হয়ে যায়, এখন তার যাদু কৌশল দ্বারা ভক্তদের অবাক করে দিয়েছে। বুধবার পার্ল রকস এবং ডার্বান হিটের মধ্যে মজানসি সুপার লিগের ম্যাচে শামসী তার একটি উইকেট নিয়ে সকল দর্শকের মনোরঞ্জনকে আরো একধাপ এগিয়ে নিয়ে গেছেন তিনি। সবাইকে অবাক করে দিয়েছেন একটি জাদু খেলা দেখিয়ে। এইসময় ধারাভাষ্যকাররাও নিজেদের ভাষা হারিয়ে ফেলেছিল কোন ভাষায় তারা কথা বলবেন ভেবে।

এই ঘটনাটি ঘটে ম্যাচের অষ্টম ওভারে যখন উইহাব লুবে শামসীর বলটি ছক্কা মারতে গিয়ে ব্যর্থ হয়। খুব সহজে ক্যাচ ধরে নেন হার্ডস ভিলজোয়েন। তখন সেলিব্রেট করার সময় শামসী তার পকেট থেকে একটি লাল রুমাল বের করে এবং তিনি জাদু কৌশলে সেটিকে সিলভার রংয়ের একটি জাদুকাঠিতে পরিণত করে। যা দেখে দর্শক থেকে ধারাভাষ্যকার সকলে অবাক হয়ে যায়।

শামসী ম্যাচ শেষে জানিয়েছেন যে, সর্বদা যাদু এবং বিভিন্ন কৌশল দ্বারা মুগ্ধ হতেন এবং ১৫-১৬ বছর বয়স থেকে যাদুকর হতে চেয়েছিলেন। তবে, ক্রিকেটের প্রতি ভালবাসা তার আবেগকে ধরে নিয়েছিল। তাই আর জাদুকর হওয়া হয়ে ওঠেনি।

দেখুন সেই ভিডিও:-

 

 

error: Content is protected !!