Connect with us

অফবিট

জ্যোতিষী টোটকা: খুবই খারাপ সময় যাচ্ছে? সাথে রাখুন এই তিনটি গাছের পাতা

সময় খুবই মূল্যবান, তবে সময় কখন কি করায় তা আমরা কেউ সঠিকভাবে বলতে পারিনা। এদিকে সঠিক সময় থাকতে কেউ আমরা তার গুরুত্বও বুঝতে পারিনা। যখনই জীবনে খারাপ সময় আসে তখনই মানুষের চোখ খুলে যায়। তবে এটাও ঠিক যে ভালো সময়ের মেয়াদ খুবই কম আর অন্যদিকে খারাপ সময় যেন জীবন থেকে যেতেই চায় না।

তবে মনে রাখতে হবে যেকোনো মুহূর্তে আমাদের জীবনে খারাপ সময় আসতে পারে। আর্থিক হোক বা সংসারিক কিংবা পারিপার্শ্বিক বিষয় নিয়ে দিয়ে নানাভাবে সমস্যা দেখা দিতে পারে — তবে এই পরিস্থিতিতে কোনোভাবে বিচলিত না হয়ে শান্ত থেকে সেই পরিস্থিতির মোকাবিলা করাই হলো সবচেয়ে বুদ্ধিমানের কাজ।

Family discord leading cause of suicides - OrissaPOST

তবে জ্যোতিষ শাস্ত্রে এমনও বলা হয়েছে, খারাপ সময় কাটিয়ে ওঠার নানান উপায় বা টোটকা রয়েছে। যদি সঠিক নিয়ম মেনে সেগুলি পালন করা যায় তাহলে তার ফল অত্যন্ত শুভ হয়।

☞ এবার জেনে নিন তেমনই একটি টোটকা:-

জ্যোতিষীর মতে, এই উপাচারটি সপ্তাহের যেকোনো দিনই করা যেতে পারে। তবে শনি, মঙ্গল ও বৃহস্পতিবার করলে বেশি সুফল পাওয়া যায়। প্রথমে সকালবেলা স্নান করে একটি বট পাতা, অশ্বত্থ পাতা ও তুলসী পাতা সংগ্রহ করে ইষ্টদেবতা চরণ ছুঁয়ে নিজের টাকার জায়গায় বা ব্যবসার ক্ষেত্রে ক্যাশ বাক্স রাখতে পারেন।

তবে এই পাতাগুলো শুকিয়ে গেলে আবার নতুন পাতা সংগ্রহ করতে হবে ও শুকনো পাতা গুলি জলে ভাসিয়ে দিতে হবে। এইভাবে উপাচারটি পালন করতে থাকলে অত্যন্ত শুভদায়ক ফল পাওয়া যায়।

Continue Reading

সর্বাধিক জনপ্রিয়

To Top