Connect with us

এবি ডি ভিলিয়ার্স বেছে নিলেন সর্বকালের সেরা আইপিএল একাদশকে

Cricket

এবি ডি ভিলিয়ার্স বেছে নিলেন সর্বকালের সেরা আইপিএল একাদশকে

করোনা বৈশ্বিক মহামারীর কারনে ক্রিকেট কার্যত বন্ধ রয়েছে। তাই ক্রিকেটাররা তাঁদের অনুরাগীদের সাথে সময় কাটাতে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করছেন। সেই তালিকায় এবার যোগ দিলেন দক্ষিণ আফ্রিকার বিখ্যাত ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

IPL 2018 news: AB de Villiers unlikely to feature for RCB against ...

সম্প্রতি, ক্রিকবাজের পক্ষ থেকে হর্ষ ভোগলের সাথে কথোপকথনের মাধ্যমে এবি ডি ভিলিয়ার্স বেছে নেন আইপিএলের সেরা একাদশ। সমস্ত আইপিএল ফ্র্যাঞ্চাইজি থেকে তাঁর প্রিয় খেলোয়াড়দের নিয়ে সর্বকালের সেরা আইপিএল একাদশ বানিয়েছেন এবং তার দলে উইকেট-রক্ষক ও অধিনায়ক হিসাবে এমএস ধোনিকে বেছে নেন।

এবি ডি ভিলিয়ার্স তার দলে বীরেন্দ্র শেবাগ এবং রোহিত শর্মাকে ওপেনার হিসাবে বেছে নিয়েছেন। এছাড়াও তিনি রোহিত শর্মার প্রশংসা করেছেন। মজার বিষয়, ডিভিলিয়ার্স তার প্রাক্তন ওপেনার ক্রিস গেইলকে তার দলে জায়গা দেন নি।

IPL 2018: Rohit Sharma completes half-century of fifties in T20 ...

৩ নম্বরে বেছে নিয়েছেন আরসিবি দলের অধিনায়ক বিরাট কোহলি এবং ৪ নম্বরে তিনি নিজেকেই জায়গা দিয়েছেন। মিডল অর্ডারে এই দুই ব্যাটসম্যানের পার্টনারশিপ সকলের মন ভরিয়ে তোলে। এছাড়াও তিনি বলেছেন, চার নম্বরে আমার বিকল্প হিসেবে কেন উইলিয়ামসন অথবা স্টিভ স্মিথ হতে পারতেন।

৫ নম্বরে ইংল্যান্ডের অলরাউন্ডার বেন স্টোকস রয়েছে। এরপর ৬ নম্বরে মহেন্দ্র সিং ধোনি, যিনি অধিনায়ক এবং উইকেট কিপারের দায়িত্ব পেয়েছেন। এরপরে দুই অলরাউন্ডার হিসেবে রয়েছেন রবীন্দ্র জাদেজা এবং আফগানিস্তানের স্পিনার রশিদ খান।

MS Dhoni, Ravindra Jadeja pretty sick, both are unwell: Stephen ...

এবি ডি ভিলিয়ার্সের দলে রয়েছেন তিন ফাস্ট বোলার। তারা হলেন যথাক্রমে – ভুবনেশ্বর কুমার, দক্ষিণ আফ্রিকার কাসিগো রাবাদা এবং জসপ্রীত বুমরাহ।

এবি ডি ভিলিয়ার্সের সর্বকালের সেরা আইপিএল একাদশ:

বীরেন্দ্র শেবাগ, রোহিত শর্মা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, বেন স্টোকস, এমএস ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), রবীন্দ্র জাদেজা, রশিদ খান, ভুভনেশ্বর কুমার, কাগিসো রাবাদা এবং জসপ্রিত বুমরাহ।

Continue Reading
Click to comment

Trending ..

To Top