Connect with us

বিনোদন

জানেন বলিউডে সলমান খানের ভাগ্য নির্ধারণ করে দিয়েছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

অনেক সময় আমরা হাতের লক্ষ্মী দূরে সরিয়ে দিই। ঠিক এমনই হয়েছিল প্রসেনজিৎ-র সাথে। গত কয়েক দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে রাজত্ব করে আসা ছেলেটার অভিনয়ে আজও সকলের হৃদয়ে জায়গা করে আছেন। তবে অন্যদিকে বলিউড ইন্ডাস্ট্রির সলমান খান এখনও নায়কের ভূমিকায় অভিনয় করেন।  

COVID-19: Tollywood stars shoot short film on i-phones to aid industry  workers | Entertainment – Gulf News

তবে আপনার মনে এই প্রশ্ন উঠতেই পারে, এই দুজনের মধ্যে যোগসূত্র কোথায়? হ্যাঁ, বলিউডে সলমান খানের ভাগ্য নির্ধারণ করে দিয়েছিলেন আসলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। 

Tollywood superstar Prosenjit Chatterjee says it's lonely at the top

সালমান এবং প্রসেনজিৎ এর মধ্যে কোনো যোগাযোগ একেবারেই নেই বললেই চলে। তবে এটা কি করে সম্ভব হলো? আসলে ‘ম্যায়নে পেয়ার কিয়া’ এবং ‘সাজান’ ছবির প্রথম প্রস্তাব এসেছিল প্রসেনজিৎ-র কাছে। তবে তিনি টলিউড ছেড়ে বেরোতে একেবারেই নারাজ। সেই সময় যদি একবার চান্স নিতেন তাহলে তিনি অন্য জায়গায় পৌঁছে যেতে পারতেন। 

Prosenjit Chatterjee - Indian Story

প্রসেনজিতের নাকচ করে দেওয়ার পর সরাসরি এই ছবি দুটির প্রস্তাব চলে যায় সলমান খানের কাছে। এমনই কোন প্রস্তাবের অপেক্ষায় ছিলেন সলমান খান এবং বাকিটা ইতিহাস, না বললেও চলে। তবে প্রসেনজিৎ বাংলা ইন্ডাস্ট্রিকে এতটাই ভালবাসতেন যে কোনোভাবেই ছেড়ে যেতে চাননি।

Salman Khan speaks out against social media negativity

যখন বাংলা ইন্ডাস্ট্রির সেরা অভিনেতা হিসেবে প্রসেনজিতের চারিদিকে সুনাম ছড়িয়ে পড়েছিল তখনও স্ট্রাগল করেছিলেন সলমান খান। তবে এই দুটি সিনেমাতে অভিনয়ের পর আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি। বিশ্বজুড়ে আজ যার খ্যাতি, তার পেছনে রয়েছেন একজন বাঙালি অভিনেতা। 

Continue Reading
To Top