Connect with us

শাহরুখ খানকে কেন বিয়ে করেননি, খোলাখুলি উত্তর দিলেন অভিনেত্রী কাজল

Entertainment

শাহরুখ খানকে কেন বিয়ে করেননি, খোলাখুলি উত্তর দিলেন অভিনেত্রী কাজল

শাহরুখ-কাজল অভিনীত ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ সিনেমাটি বলিউড ইতিহাসে সেরা রোমান্টিক সিনেমা হিসেবে বিবেচনা করা হয়। তখন শাহরুখ-কাজলের প্রেম এবং বিয়ে নিয়ে অনেক গুঞ্জন চলছিল। তারপর আরো অনেক ছবিতেই দুই তারকার কেমিস্ট্রিতে মুগ্ধ হয়েছেন দর্শক। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেই ভক্তদের উদ্দেশ্যে কাজল বলেন, তার ভক্তরা চাইলে তাকে যে কোনো প্রশ্ন করতে পারেন। সব প্রশ্নের উত্তর দিবেন তিনি।

Image result for Shahrukh Kajol

কাজলের এমনই একটি উত্তর দেওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। বিয়ের পর শাহরুখের সঙ্গে খুব বেশি ছবি করেননি তিনি। বলিউড থেকেই সরে ছিলেন বেশ কিছুদিন। তারপর আবার কামব্যাক। শাহরুখের সঙ্গেই। কভি খুশি কভি গম, মাই নেম ইস খান, দিলওয়ালের মতো সিনেমা উপহার দিয়েছেন তিনি। বিয়ের আগে বাজিগর, কুছ কুছ হোতা হ্যায়-এর মতো একের পর এক ব্লকবাস্টার উপহার দেন শাহরুখ-কাজল জুটি। সেই সময় আচমকা অজয় দেবগণকে বিয়ে করে বলিউডকে চমকে দেন কাজল।

আরও পড়ুনঃ ফটোগ্রাফের প্রেমে পড়েছেন শ্রদ্ধা কাপুর, গাঁটছাড়া বাঁধতে চলেছেন আগামী বছরেই

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ‘আস্ক মি অ্যানিথিং-এ অংশ নিয়েছিলেন কাজল। এরপর ভক্তদের অসংখ্য প্রশ্ন আসতে থাকে নায়িকার কাছে। কাজলও বেশ বুদ্ধির প্রয়োগ করে সেই সব প্রশ্নের উত্তর দিতে শুরু করেন। অজয় দেবগণের সঙ্গে দেখা না হলে, শাহরুখ খান-কে কি বিয়ে করতেন? এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, ‘প্রস্তাবটি যার দেওয়ার কথা সে তো দিলো না।’ এছাড়া ‘অজয় দেবগণ না শাহরুখ খান, আপনার প্রিয় সহঅভিনেতা কে? এমন প্রশ্নের উত্তরে কাজল বলেন, ‘বিষয়টা কোন পরিস্থিতে হচ্ছে, তার উপর নির্ভর করে।’

Related image

আরও পড়ুনঃ বেড়ে উঠেছেন বস্তির মধ্যে, এখন হাতে ২৩ লাখ টাকা দামের ঘড়ি

শাহরুখের সঙ্গে সম্পর্কটা আসলেই কেমন? এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ফ্রেন্ডস ফর লাইফ।’ আসলে শাহরুখকে শুধু বন্ধু হিসেবেই দেখেন কাজল। তাই তাকে বিয়ে করেননি। কাজলকে আগামীদিনে দেখা যাবে অজয় দেবগণের ছবি তানাজী-তে। ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। বহু বছর পর ফের বড় পর্দায় স্বামী অজয়ের সঙ্গে দেখা যাবে তাঁকে। স্বামী অজয় ও সন্তান নাইশা এবং যুগকে নিয়ে এখন সুখের সংসার তার।

Continue Reading
Click to comment

Trending ..

To Top