Connect with us

সেদিন কেন সপাটে চড় মেরেছিলেন হরভজন সিং, এতদিন পর জানালেন শ্রীশান্ত

News

সেদিন কেন সপাটে চড় মেরেছিলেন হরভজন সিং, এতদিন পর জানালেন শ্রীশান্ত

আইপিএলের প্রতিটি ম্যাচেই তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়ে, তবে তার মধ্যে উত্তেজনার পারদ আরও বেড়ে গিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স বনাম কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচ চলাকালীন। মাঠের মধ্যেই শ্রীশান্তকে সপাটে চড় মেরেছিলেন হরভজন সিং। যা ভারতীয় ক্রিকেটের অন্যতম বিতর্কিত কান্ড।

ভারতীয় ফাস্ট বোলার শ্রীশান্তের জীবন এমনিতেই সহজ নয়। হরভজন সিংয়ের হাতের চড় খাওয়া থেকে শুরু করে ফিক্সিংকাণ্ডে নাম জড়ানো। একের পর এক বিতর্কিত কান্ড তার জীবনে ঘটে চলেছে।

ThrowbackThursday: When Harbhajan Singh slapped Sreesanth and made ...

শ্রীশান্ত ক্রিকেট খেলে তার ক্যারিয়ারকে যতটা না জনপ্রিয় করতে পেরেছেন তার থেকে বেশি শিরোনামে এসেছেন এসব কান্ড। তবে সেই বিতর্কিত কান্ড নিয়ে কখনোই কেউ মুখ খোলেননি, এতদিন পর শ্রীশান্ত নিজের মুখে জানালেন কেন তাকে হারভজন চড় মেরেছিলেন। 

হরভজন এর কাছে চড় খাওয়ার পরেও তিনি উদার মনের পরিচয় দিয়েছিলেন। একই সংসারে থাকতে গেলে ঠোকাঠুকি লেগেই থাকে এইভেবে হরভজন সিংয়ের যাতে শাস্তি না হয় সেই জন্য তিনি নিজেই বিসিসিআইয়ের কাছে দরবার করেছিলেন। 

Slapping Sreesanth was a mistake, should never have done that ...

শ্রীশান্ত এত বছর পর বললেন, সেদিন আমরা একসাথেই ডিনার করি। যদিও দোষটা আমারই ছিল, খুব বদমাইশ ছিলাম আমি। কোন ব্যাটসম্যান আউট হলে তাকে এটা সেটা বলে রাগাতাম আমি। সেদিনই ভাজি কোন কারনে হয়তো বিরক্ত ছিলেন।

সে আউট হতেই তাকে রাগাতে গেলে সে ভীষণ আমার উপর চটে গিয়ে চড় মেরে বসে। সেদিনই ব্যাপারটা আমরা মিটিয়ে নিয়েছিলাম কিন্তু পুরো ঘটনাটিকে মিডিয়া অন্য কাহিনী বানিয়ে দেয়। 

ভারতীয় ফাস্ট বোলারের নির্বাসনের মেয়াদ শেষ হচ্ছে চলতি বছরেই। কেরলের এই পেসার মাঠে ফেরার প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। তবে এই পুরোনো ঘটনা নিয়ে এতোটুকু আক্ষেপ নেই শ্রীশান্তের ।

Continue Reading
Click to comment

Trending ..

To Top