Connect with us

News

“আমরা ঘুমালে ভাইরাসও ঘুমিয়ে পড়ে, মরলে মারা যায়” ভাইরাল হলো পাক নেতার বক্তব্য

এখন সব দেশ কোরোনা ভাইরাসের আতঙ্কে জর্জরিত। এখনও অব্দি কোরোনা ভাইরাসের প্রতিষেধক টিকা বাজারে আনা সম্ভব হয়নি। এরই মধ্যে পাকিস্তানের এক রাজনৈতিক নেতা করোনা ভাইরাসকে কাবু করার উপায় বলে দিলেন। তার কথা অনুযায়ী আমরা যখন ঘুমিয়ে থাকি ভাইরাসও নাকি তখন ঘুমিয়ে পরে। এই সময় এই ভাইরাস নাকি কোনো ক্ষতি করে না আমাদের। আর তার এই কথা শুনে রীতিমত সোশ্যাল মিডিয়ায় হাসি ঠাট্টার শোরগোল পড়ে গেছে।

Pakistan: Protest leader Maulana Fazlur Rehman calls on Imran Khan ...

পাকিস্তানের এক সাংবাদিক রবিবার তার টুইটারে ভিডিওটি শেয়ার করেন। সেখানে দেখা যায় পাকিস্তানের রাজনৈতিক দল জমিয়ত উলামা ইসলামের নেতা ফজল-উর-রহমান সর্বসমক্ষে দাঁড়িয়ে এই মন্তব্যটি করেছিলেন। এছাড়া ফজল যখন বক্তব্য দিচ্ছিলেন তার পেছনে দাঁড়িয়ে থাকা ব্যক্তিদের মধ্যে একজন মাস্ক পরিহিত ছিল তাই মনে করা যায় এই ভিডিওটি সম্প্রতি একটি ঘটনা।

সম্প্রতি ওই সাংবাদিক যে ভিডিওটি টুইটারে দিয়েছেন তাতে ফজলকে বলতে শোনা যাচ্ছে যে, চিকিৎসকরা নাকি তাকে বেশি করে ঘুমাতে বলেছেন। এর কারণ হলো আমরা যখন ঘুমাই এই ভাইরাস নাকি তখন ঘুমিয়ে থাকে। তিনি আরো সবার কাছে প্রশ্ন করেছেন যে, আমরা ঘুমালে যদি ভাইরাস ঘুমিয়ে পড়ে তাহলে আমরা মারা গেলে কি ভাইরাস মারা যাবে না? আর এই ভিডিওটে দেখা যাচ্ছে, তার এই রকম কথা শুনে পেছনে দাঁড়ানো তার অনুগামীরা ঘাড় নেড়ে তার কথার সহমত দিচ্ছেন।

পাকিস্তানের পঞ্চম বৃহত্তম রাজনৈতিক দল জামিয়াত উলেমা ই ইসলামের সভাপতি হলেন ফজল উর রহমান। তিনি বলেছিলেন যে, আমরা যখন ঘুমিয়ে থাকি করোনাভাইরাসও আমাদের সাথে ঘুমিয়ে থাকে। আর এই ফজল সর্বসমক্ষে এহেন মন্তব্য করে সবার কাছে হাসির খোরাক হয়ে উঠেছেন তিনি। তার এই মন্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় অজস্র মিম তৈরি হয়েছে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top