Connect with us

News

করোনা ভাইরাস কবে বিদায় নেবে, গ্রহ-নক্ষত্র বিচার করে জানালেন জ্যোতিষবিদরা

সারা বিশ্ব এখন করোনা ভাইরাসে আতঙ্কিত হয়ে রয়েছে। ইতি মধ্যে বিশ্ব স্বাস্থ্য সংস্থা এটিকে মহামারী হিসেবে ঘোষণা করে দিয়েছে। এই পরিস্থিতি কবে নিয়ন্ত্রণে আসবে বা এই ভাইরাস পৃথিবী থেকে কবে দূর হবে সকলেই তা সেই প্রতীক্ষার প্রহর গুণছেন।

গ্রহ-নক্ষত্রের অবস্থান বিচার করে জ্যোতির্বিদরা এই সম্পর্কে কি জানিয়েছেন সেটাই এবার জেনে নেওয়া যাক। আচার্য বিনোদ কুমার নামক এক জ্যোতিষী তার ইনস্টাগ্রামে এই বিষয়টি পুরোপুরি ভাবে তুলে ধরেছেন এবং তিনি লিখেছেন যে…

Image result for Astrologer Vinod Kumar

সেপ্টেম্বর ও নভেম্বরের মাঝামাঝি করোনাভাইরাস ভারত থেকে বিদায় নেবে বলে জানিয়েছেন তিনি। ধীরে ধীরে গরম পড়তেই করোনার প্রভাব কিছুটা হ্রাস পাবে বলে তিনি দাবি করেছেন। তবে বিশ্ব স্বাস্থ্য সংস্থা (WHO) আগেই জানিয়েছেন যে এই ভাইরাসের সাথে আবহাওয়ার কোন রকম যোগসূত্র নেই।

জ্যোতিষবিদ বিনোদ কুমার এর মতে, মানুষের অনিয়ন্ত্রিত জীবনযাপনের ফলেই এই অসুখ ছড়িয়ে পড়েছে। পরিষ্কার-পরিচ্ছন্ন জীবন যাপনে ফিরে গেলে এই ধরনের ভাইরাসের মতো মারাত্মক অসুখ হবে না বলেও দাবি করেছেন তিনি।

তিনি আরো জানিয়েছেন যে, ২০২০ সালের ভারতের শাসক গ্রহ হচ্ছে বৃহস্পতি। যা খুব শীঘ্রই মকর রাশিতে প্রবেশ করবে। আগামী ৩০ শে জুন থেকে ২০ নভেম্বর পর্যন্ত মকর রাশিতে অবস্থান করবে বৃহস্পতি। এই সময়ের মধ্যে পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে আসবে।

View this post on Instagram

Thank you @viralbhayani #Repost @viralbhayani (@get_repost) ・・・ Corona Virus Fever has gripped the world over with the fear escalating in India too . We asked leading astrologer @acharyavinodkumar for reasons and how soon the situation will come under control& will there be a break through eventually . Dear readers . The world is undergoing a crisis and India is also severely affected . However for us the crisis will be over soon & I will explain why . Jupiter the ruling planet for India in 2020 is entering Capricorn from 30th June and staying there till 20th November . This is a period which will see a break through and some level of control but till then Corona would have taken a turn for worse worldwide . A complete control over the pandemic will only be achieved between September & November . There are several reasons for the outbreak but most important of all is the collective karmic cycle that has finally caught up with the humanity . A return to “Satvik “ lifestyle is advised & over consumption to be avoided or else Mother Nature knows how to settle the scores . In case possible turn vegetarian or cut down the consumption of meats & fish . Whichever religion you follow spend more time praying for relief and peace and be kinder than before . It may sound silly to many but this is the only way out . Go back to the roots and holistic lifestyle . Also I would advise our readers to avoid travelling to cold countries for a while as the disease persists in cold weather and because we are a warm country our situation will improve as soon as summer is here. . . . #covid2019 #CoronaVirus #astrofeature#acharyavinodkumar

A post shared by Acharya vinod kumar (@acharyavinodkumar) on

অবশেষে তিনি জানিয়েছেন যে, “যে ধর্মেরই মানুষ হোন না কেন আপনি, নিয়মিত অবশ্যই কিছুটা সময় ঈশ্বরের আরাধনা করুন। এছাড়া তিনি জানিয়েছেন, এই পরিস্থিতে কোনরকম ঠান্ডা জায়গায় অর্থাৎ শীতল যুক্ত স্থানে ভ্রমণে বের হবেন না। গ্রীষ্ম আসলেই আমাদের দেশের পরিস্থিতি অবশ্যই ভালো হবে।”

Continue Reading
Click to comment

Trending ..

To Top