ক্রিকেট

IPL ২০২২ মহেন্দ্র সিং ধোনির কি শেষ মরসুম; উত্তরে যা বললেন সিএসকে কর্তা

প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির কি এটাই শেষ আইপিএল? এই নিয়ে ফের প্রশ্ন উঠেছে নেট পাড়ায়। কিন্তু এবারও এই প্রশ্নের কোনো উত্তর দেননি ধোনি। অতীতে বহুবার এই প্রশ্ন উঠেছে, আর সমস্ত জল্পনায় জল ঢেলেছেন। তবে তিনি কোন সিদ্ধান্ত নিতে চলেছেন তা কখনোই কাউকে জানিয়ে করেন না। এদিন হঠাৎ করেই সিএসকের নেতৃত্ব রবীন্দ্র জাদেজার হাতে তুলে দেন তিনি।

এরপর অনেকেই মনে করেছিলেন এটাই তার হয়তো শেষ আইপিএল মরসুম। তবে এই প্রশ্নের সাক্ষাৎকারে মুখোমুখি হয়েছেন চেন্নাই সুপার কিংসের সিইও কাশীনাথ বিশ্বনাথ জানিয়েছেন, “মহেন্দ্র সিং ধোনির এটাই শেষ মরসুম বলে আমার মনে হয় না, তিনি আরও খেলবেন।”

চেন্নাই সুপার কিংসের প্রাক্তন অধিনায়ক ধোনি আগেই জানিয়ে দিয়েছিলেন যে চেন্নাইয়ের হয়ে খেলেই অবসর নেবেন। ধোনির বয়স এখন ৪০। জাডেজার হাতে কেনো দায়িত্ব দিলেন, সেই বিষয়ে বিশ্বনাথন বলেন, সিএসকের উন্নতির জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তার সিদ্ধান্তকে আমরা সবসময় শ্রদ্ধা করি।

এরপর তিনি আরও জানান, শুধু জাদেজাই নয় বাকিদেরও তিনি সাহায্য করবেন। ধোনি আমাদের সবার কাছে একটা শক্তি এবং পরবর্তীকালেও থাকবেন। তাই নিজের দায়িত্ব যাতে সুষমভাবে জাডেজার হাতে তুলে দিতে পারে তার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন ধোনি।

উল্লেখ্য মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে চেন্নাই সুপার কিংস চারবার আইপিএল শিরোপা জিতেছে। ধোনির আইপিএল ক্যারিয়ার কথা বললে, ২২০টি ম্যাচে ৩৯.৫৫ গড়ে ৪৭৪৬ রান করেছেন। যার মধ্যে রয়েছে কেবল ২৩টি হাফ সেঞ্চুরি ও তার সর্বোচ্চ স্কোর ৮৪ রান।

error: Content is protected !!