Connect with us

হার্দিক-নাতাশার বাগদান পর্ব, শুভেচ্ছা জানালেন বিরাট কোহলি

Cricket

হার্দিক-নাতাশার বাগদান পর্ব, শুভেচ্ছা জানালেন বিরাট কোহলি

পয়লা জানুয়ারির সকালে হার্দিক পান্ডিয়া ইনস্টাগ্রামে সার্বিয়ান মডেল-অভিনেত্রী নাতাসা স্টানকোভিচের সঙ্গে তার সম্পর্কের কথা স্বীকার করেন। একসাথে নতুন বছর উদযাপন করেন। এরপর কিছুপরে ইনস্টাগ্রামে ভিডিও ও ছবি পোস্ট করেন হার্দিক। তাতে বান্ধবী স্টানকোভিচের সঙ্গে হার্দিককে সমুদ্রের মাঝে এক নৌকায় আংটি বদল করতে দেখা যায়।

Image result for Hardik Pandya Natasha

এই ভিডিওটি শেয়ার করে হার্ডিক লিখেছেন, ‘ম্যা তেরা-তু মেরি, জানে সারা হিন্দুস্তান’। অনেক সেলিব্রিটি হার্দিককের এই পোস্টে মন্তব্য ও অভিনন্দন জানিয়েছেন। এর মধ্যে রয়েছে ক্রিকেটার শ্রেয়াস আয়ার, কুলদীপ যাদব, অধিনায়ক বিরাট কোহলি এবং যজুবেন্দ্র চাহাল।

নাতাশা এবং হার্ডিক দীর্ঘদিন ধরে একে অপরের সাথে ডেটিং করছিলেন। নাতাশা একটি সার্বিয়ান অভিনেত্রী, মডেল এবং নৃত্যশিল্পী। তিনি বলিউডে অনেক ভিডিও এবং ছবিতেও কাজ করেছেন।

Image result for Hardik Pandya Natasha

নাতাশা ‘সত্যগ্রহ’ মুভি দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এর বাইরে নাতাশা ২০১৪ সালে বিগ বস ৮-এর প্রতিযোগীও হয়েছেন। নাতাশা প্রায় ১ মাস ধরে বিগ বসে ছিলন। ২০১২ সালে নাতাশা তার অভিনয় জীবনের শুরু করেছিলেন। নাতাশা শুরুতে বেশ কয়েকটি ব্র্যান্ডের বিজ্ঞাপনগুলির সাথে কাজ করেছিলেন।

Image

নাতাশাও ‘নচ বালিয়ে ৯’ এর অংশ নিয়েছিলেন। নাতাশা এ পর্যন্ত ১৩ টি ছবিতে অভিনয় করেছেন। হর্ডিকের আগে নাতাশার নাম অভিনেতা আলী গনির সাথে জড়িয়ে ছিল। হার্দিকের বাগদানের খবরটি দ্রুত সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়। শুভেচ্ছা জানিয়েছেন অধিনায়ক বিরাট কোহলিও। তিনি লিখেছেন ‘অভিনন্দন হার্দিক। কি সুন্দর চমক। আমি শুভেচ্ছা জানাই একসাথে খুব ভালো থাকো এবং ভগবান তোমাদের মঙ্গল করুক।’

https://www.instagram.com/p/B6xwZuKAvFg/?utm_source=ig_web_copy_link

Continue Reading
Click to comment

More in Cricket

Trending ..

To Top