Connect with us

News

করোনায় আক্রান্ত আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম ও তার স্ত্রী, ভর্তি করাচির হাসপাতালে

বিশ্বের কুখ্যাত আন্ডারওয়ার্ল্ডের ডন দাউদ ইব্রাহিম করোনায় আক্রান্ত হয়েছেন। এই ঘটনা জানার পরেই তার দেহরক্ষী এবং অন্যান্য কর্মীদের কোয়ারেন্টাইনে নিয়ে যাওয়া হয়েছে। এমনকি দাউদ এর স্ত্রী মাহজাবীনও করোনায় পজিটিভ বলে জানা গেছে। দাউদ এবং তাঁর স্ত্রীকে করাচির একটি সামরিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Underworld Don Dawood Ibrahim, wife test positive for COVID-19

জানিয়ে রাখি, পাকিস্তানের করাচিতে করোনায় আক্রান্তের সংখ্যা দ্রুত গতিতে বেড়ে চলেছে। তবে এই বিষয়টি বারবার পাকিস্তান অস্বীকার করছে। খবর সূত্রে জানা গেছে, এই খবরটি সম্পূর্ণ সত্য এবং দাউদ ও তার স্ত্রী করাচির একটি সামরিক হাসপাতালে চিকিৎসাধীনে রয়েছেন।

দাউদ ইব্রাহিম দীর্ঘদিন ধরে পাকিস্তানে তার পরিবারের সাথে গোপনীয়ভাবে বাস করছেন। দাউদ ইব্রাহিম পাকিস্তানে আছেন বলেও ভারত বহুবার প্রমাণ দিয়েছে, তা সত্ত্বেও পাকিস্তান এটি মানতে অস্বীকার করে আসছে।

করোনা ভাইরাস এখন দাউদ ইব্রাহিমের বাড়ির চৌকাঠে হানা দিয়েছে। দাউদ ইব্রাহিম ও তাঁর স্ত্রী মাহজাবিন করোনায় পজিটিভ বলে প্রমাণিত প্রমাণিত হওয়ায় করাচির সামরিক হাসপাতালে ভর্তি করা হয় এবং তার বাড়ীর সকল কর্মচারীদের কোয়ারান্টাইনে রাখা হয়েছে।

Dawood Ibrahim and wife test positive for Covid 19 | ദാവൂദ് ...

দাউদ ইব্রাহিম হলো ভারতের প্রধান শত্রু। ১৯৯৩ সালের মুম্বাই বিস্ফোরণের মূল অভিযুক্ত হলেন তিনি। আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম সম্পর্কে গোটা বিশ্ব জানে। তবে তার পরিবার সম্পর্কে খুব কম লোকই জানেন। কারণ তিনি পরিবারকে সর্বদা জনগণের থেকে দূরে রাখতেন। তার চার সন্তান রয়েছে। পুত্র মঈন ও তিন কন্যা মাহরুখ, মাহরিন এবং মারিয়া।

Continue Reading
Click to comment

Trending ..

To Top