ক্রিকেট

একি লিখলেন উমর আকমল! ভুলভাল ইংরেজি লিখে ট্রল হলেন সোশ্যাল মিডিয়ায়

সোশ্যাল মিডিয়ায় আবার ট্রল হলেন ২৯ বছর বয়সী ক্রিকেটার উমর আকমল। একটি ছবিতে ভুল ক্যাপশন লেখায় তাকে নিয়ে শুরু হয়েছে নানা রকমভাবে ব্যঙ্গ-বিদ্রূপ। তিনি প্রাক্তন ক্রিকেটার আব্দুল রাজ্জাকের সাথে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন আর তাতেই তিনি ভুল করে ক্যাপশন লেখেন।

Image result for Umar Akmal

আব্দুল রাজ্জাকের সাথে সেলফি নিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন এই পাক ক্রিকেটার। ওই সেলফি নিচে লিখেছিলেন, “mother from another brother”, তিনি আসলে লিখতে চেয়ে ছিলেন, “brother from another mother”. এই দুটো শব্দ “ব্রাদার এবং মাদার” উল্টোপাল্টা হয়ে গিয়ে যার মানেও দাঁড়ায় উল্টো। তার জেরেই এই ক্রিকেটারকে হতে হয় ব্যঙ্গ-বিদ্রুপের শিকার। চলতে থাকে তাকে নিয়ে নানা মিম পোস্ট এবং ট্রল।

1o1ohhr

এর আগেও একবার তুমুল বিতর্কে জড়িয়েছিলেন এই পাক ক্রিকেটার। প্রায় দুই বছর পরে গত বছরের অক্টোবর মাসে প্রত্যাবর্তন করেছিলেন কিন্তু সেটা সুখকর হয়নি। পরপর দুটি টি-টোয়েন্টি ম্যাচে শূন্য রান করে আউট হন, তখনো তাকে চরম ব্যঙ্গ-বিদ্রুপের মুখোমুখি হতে হয়েছিল। উমর আকমল পাকিস্তানের হয়ে তিনি ২০০ টিরও বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, সেই সাথে রয়েছে ৫ হাজারের বেশি রান।

 

https://twitter.com/kapil73vats/status/1230083291744788481?s=20

https://twitter.com/motukhotu/status/1230070171437617154?s=20

উমর আকমল সোশ্যাল মিডিয়ায় বহুবার ট্রলড হয়েছেন। সংবাদ সম্মেলন চলাকালীন ভুল ইংরাজী বলার পরেও সোশ্যাল মিডিয়ায় তাকে ট্রোল করা হয়েছিল। সম্প্রতি, ফিটনেস পরীক্ষায় ব্যর্থ হওয়ার পরে, তিনি ফিটনেস প্রশিক্ষকের সামনে নিজের কাপড় খুলে জিজ্ঞাসা করে ছিলেন, “ফ্যাট কোথায়?” এজন্যও তাকে ট্রল করা হয়েছিল।

error: Content is protected !!