Connect with us

News

আত্মহত্যার আগের রাতে তিনটি ফোন, এরপর চিন্তায় পড়েন সুশান্ত, তদন্তে নয়া মোড়

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত কেন আত্মহত্যা করলেন সেটা এখনও স্পষ্ট নয় পুলিশের কাছে। তাই আত্মীয়-স্বজন এবং ঘনিষ্ঠদের কাছে বারবার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে সুশান্তের মৃত্যুর রহস্য অনেকটাই নির্ভর করছে পরপর তিনটি ফোন কল দেখে। আর এখানেই রহস্যের দানা বেঁধেছে।

Is Sushant Singh Rajput Dating Rhea Chakraborty Chhichhore Actor ...

খবর সূত্রে জানা গিয়েছে যে, গত ১৩ জুন অর্থাৎ আত্মহত্যার আগের দিন রাতে সুশান্তের কাছে একটি ফোন এসেছিল। তার পরেই সুশান্ত চিন্তায় পড়ে যান। এই ফোনের পরেই তার বন্ধু মহেশ শেঠি এবং তার বান্ধবী রিয়াকে ফোন করেন সুশান্ত। কিন্তু কেউই তারা ফোনে তোলেনি।

পরের দিন ১৪ই জুন তার বন্ধু মহেশ শেঠি কলব্যাক করেছিল, তবে কোন উত্তর দেননি সুশান্ত। আত্মহত্যার আগে রাতে সুশান্তকে কে ফোন করেছিল এবং সুশান্তই বা কেন পরপর দুটি ফোন তার বন্ধু মহেশ এবং রিয়াকে করেন। এইসব তথ্যই এখন পুলিশকে ভাবিয়ে তুলছে।

আরও পড়ুনঃ মহেশ ভট্ট ও রিয়ার ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল

অন্যদিকে, তার প্রাক্তন ম্যানেজার দিশার মৃত্যুর খবর শুনে মনমরা হয়ে পড়েছিলেন সুশান্ত। তার আত্মার শান্তির কামনা করেন তিনি। খবর সূত্রে জানা গেছে, দিশার আত্মহত্যার পরেই রিয়া সুশান্তের অ্যাপার্টমেন্ট ছেড়ে চলে যান। এই নিয়েও জোর জল্পনা-কল্পনা শুরু হয়েছে।

Sushant Singh Rajput's Ex-manager Disha Salian had also committed ...

আরও পড়ুনঃ টানা ১১ ঘণ্টা ধরে রিয়াকে জেরা করলো পুলিশ, কোন কোন তথ্য উঠে এলো 

জানিয়ে রাখি, দিশার সাহায্যেই নাকি একটি ওয়েব সিরিজের প্রস্তাব পেয়েছিলেন সুশান্ত। আর ওই ওয়েব সিরিজের জন্য সুশান্তের সাথে ১৪ কোটি টাকার চুক্তি হয়েছিল। তবে দিশার আত্মহত্যার পরে সেই ওয়েব সিরিজও হাতছাড়া হয় সুশান্তের। কিন্তু কেন হাতছাড়া হলো, সেই বিষয়েও রহস্যের দানা বেঁধেছে। তবে পুলিশ কোন বিষয়ে মুখ খুলতে নারাজ। অত্যন্ত গোপনে সুশান্তের মৃত্যুর তদন্ত চালাচ্ছে পুলিশ।

আরও পড়ুনঃ ৩ সেলেব ছাড়া সবাইকে টুইটারে আনফলো করলেন করণ জোহর

Continue Reading
Click to comment

Trending ..

To Top