ক্রিকেট

বছরের প্রথম টি-টোয়েন্টি সিরিজ জয় নিশ্চিত করতে আজ যারা মাঠে নামবেন

ভারতীয় দল শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজ জয়ের দ্বারপ্রান্তে। তা সত্ত্বেও, সঞ্জু স্যামসন ও মনীষ পান্ডেকে সুযোগ দেবে কিনা তা নিয়ে টিম ম্যানেজমেন্ট দ্বিধায় রয়েছে। টিম ইন্ডিয়া এই বছরের অক্টোবর-নভেম্বর মাসে অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে পরীক্ষা নিরীক্ষা করছে, তবে এই দুই খেলোয়াড়ের এখনও পরীক্ষা করা হয়নি।

Image result for T20 India"

অন্যদিকে সিনিয়র ফাস্ট বোলারদের অনুপস্থিতে শার্দুল ঠাকুর এবং নবদ্বীপ সাইনি সুযোগ পেয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। ইন্দোরে উভয় বোলার মিলে ৫টি উইকেট দখল করে। ডেথ ওভারে শারদুল ঠাকুর একই ওভারে তিনটি উইকেট নেন এবং অন্যদিকে নবদীপ সাইনি তার গতি এবং বাউন্সে ব্যাটসম্যানদের কুপোকাত করেন।

দ্বিতীয় ম্যাচে ইন্দোরে জয়লাভের পর বিরাট কোহলি বলেছিলেন যে, প্রতি ম্যাচে ভারতীয় দল দুর্দান্ত পারফরম্যান্স করছে। তিনি ইঙ্গিত দিয়েছিলেন যে, সঞ্জু স্যামসন এবং মনিশ পান্ডে একাদশের বাইরে বেঞ্চে বসে থেকে কিছুটা হতাশ হলেও শুক্রবার তারা একাদশে জায়গা পেতে পারেন।

তবে, সিরিজ জয়ের অভিপ্রায় নিয়ে টিম ম্যানেজমেন্ট প্লেয়িং ইলেভেনকে বেছে নেবে বলেও অস্বীকার করার কিছু নেই। তবে এবার অস্ট্রেলিয়ার বিরুদ্ধে রোহিত শর্মার পার্টনারের দৌড়ে এগিয়ে আছে রাহুল। তবে গত ম্যাচে ফিরে আসা জাসপ্রিত বুমরাহ খুব একটা ভাল বল করতে পারেনি তবে শেষ ম্যাচে তিনি দুর্দান্তভাবে পারফরম্যান্স করতে চান।

ভারতীয় দলের সম্ভাব্য একাদশ:
লোকেশ রাহুল, শিখর ধাওয়ান, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, মনীশ পান্ডে, সঞ্জু স্যামসন, ওয়াশিংটন সুন্দর, শারদুল ঠাকুর, যুজভেন্দ্র চাহাল, জসপ্রিত বুমরাহ, নবদীপ সায়নী