Connect with us

Cricket

T20-তে ডাবল সেঞ্চুরি হাঁকাতে পারেন এই তিন ব্যাটসম্যান, দাবি যুবরাজের

যখন টি-টোয়েন্টি ক্রিকেটের প্রসঙ্গ ওঠে তখন বিধ্বংসী ব্যাটসম্যান যুবরাজ সিংয়ের কথা স্মরণে আসে। ২০০৭ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে তিনি ৬ বলে ৬টি ছক্কা হাঁকিয়েছিলেন এবং ১২ বলে হাফসেঞ্চুরি করে বিশ্বরেকর্ড করেন।

তবে এই প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার মনে করেন যে টি-টোয়েন্টি ক্রিকেটেও ডাবল সেঞ্চুরি হাঁকানো সম্ভব। তবে এই অসম্ভব কাজটি কেবল তিনজন ব্যাটসম্যানই করে দেখাতে পারেন বলে তিনি জানিয়েছেন।

Image result for Yuvraj

যুবরাজ সিং জানিয়েছেন যে, “আমি মনে করি এটি (টি-টোয়েন্টি ডাবল সেঞ্চুরি) করা খুব শক্ত। তবে এটা আমি অসম্ভব বলেও মনে করি না। আজকাল যেভাবে ক্রিকেট খেলা চলছে, তাতে ডাবল সেঞ্চুরি হতেই পারে। এখন শুধু সেই সময়ের অপেক্ষায়।”

এই ভারতীয় বাঁহাতি ব্যাটসম্যান আরও জানিয়েছেন যে, আমার দৃষ্টিতে দুইজনই টি-টোয়েন্টি ক্রিকেটে ডাবল সেঞ্চুরি করতে পারত, ক্রিস গেইল এবং এবি ডি ভিলিয়ার্স। আর তৃতীয় ব্যক্তি হবেন রোহিত শর্মা যিনি অনায়াসে টি-টোয়েন্টিতে দ্বিশতরান করতে পারেন।স্পোর্টস ৩৬০ এর সাক্ষাৎকারে যুবরাজ সিং এই কথা জানিয়েছেন।

Image result for Rohit T20 century

রোহিত শর্মা টি-টোয়েন্টিতে এখন পর্যন্ত চারটি সেঞ্চুরি হাঁকিয়েছেন। নিউজিল্যান্ডের কলিন মুনরো এবং অস্ট্রেলিয়ার গ্লেন ম্যাক্সওয়েল তিনটি সেঞ্চুরি করে যৌথভাবে দ্বিতীয় স্থানে রয়েছেন।

এই মুহূর্তে টি-টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর অ্যারোন ফিঞ্চের, যিনি জিম্বাবুয়ের বিপক্ষে ২০১৮ সালে ১৭২ রান করেছিলেন। দ্বিতীয় স্থানটি আফগানিস্তানের ব্যাটসম্যান হযরতউল্লাহ জাজাইয়ের, যিনি ২০১৮ সালে আয়ারল্যান্ডের বিপক্ষে ১৬২* রান করে অপরাজিত ছিলেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top