Connect with us

যুজবেন্দ্র চাহালের পর এই পাঁচ ভারতীয় খেলোয়াড় বিয়ে করতে চলেছেন

Cricket

যুজবেন্দ্র চাহালের পর এই পাঁচ ভারতীয় খেলোয়াড় বিয়ে করতে চলেছেন

প্রতিটা ক্রিকেটঅনুরাগী তাদের প্রিয় ক্রিকেটারদের ব্যক্তিগত জীবন সম্পর্কে বিশেষ আগ্রহী থাকেন। গত ২২শে ডিসেম্বর ভারতীয় স্পিনার যুজবেন্দ্র চাহাল তার বান্ধবী ধনশ্রী ভার্মার সাথে সাত পাকের বাঁধা পড়েছেন। তবে তাদের এই অকষ্মাৎ বিবাহ করা দেখে অনেকেই অবাক হন। এখন চাহালের যে ৫ তরুণ ক্রিকেটার খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন! চলুন তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক :-

নবদীপ সাইনি

Navdeep Saini Bio, Age, Height, Weight, Wife, Net Worth, salary and more – Power Sportz Magazine

ভ্যালেন্টাইন্স দিবসের দিন ভারতীয় ফাস্ট বোলার নবদীপ সাইনি তার বান্ধবীর সাথে একটি ছবি শেয়ার করেছিলেন। তার বান্ধবীর নাম পূজা বিজনিয়া। খুব শীঘ্রই তারা বিয়ে করতে পারেন বলে গুঞ্জন রয়েছে। নবদীপ দুর্দান্ত বোলিং এর পাশাপাশি তাঁর ফিটনেসের জন্যও পরিচিত। সীমিত ওভারের পর টেস্ট ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় রয়েছেন।

কেএল রাহুল

IPL 2020: Google search shows KL Rahul's wife as Athiya Shetty. Here's why

ভারতীয় ক্রিকেট দলের ওপেনার গত বছর ধরে দুর্দান্ত পারফরম্যান্স করে আসছেন। রাহুলের ব্যক্তিগত জীবনের কথা বললে তিনি সুনীল শেট্টির মেয়ে আথিয়ার সাথে ডেটিং করছেন। যখনই কোনো সুযোগ পান বা ছুটিতে যান তিনি তার সাথে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেন। 

ঋষভ পান্থ

Rishabh Pant spends quality time with girlfriend Isha Negi on New Year. See photos | Cricket News – India TV

ভারতীয় ক্রিকেট রক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্থ এর গার্লফ্রেন্ডের নাম ঈশা নেগি। যিনি একজন দেরাদুনের ইন্টেরিয়র ডিজাইনার। তাদের সম্পর্কের বিষয়টি প্রকাশ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় খুবই চর্চায় রয়েছে। সম্প্রতি ঋষভ পান্থ তার সাথে একটি ছবি শেয়ার করে লিখেছিলেন “আমি তোমাকে কেবল খুশি রাখতে চাই, কারণ তুমি আমার খুশি থাকার কারণ।” সম্ভবত তারাও খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন।

ঈশান কিশান

ईशान किशन ने गर्लफ्रेंड के साथ गुपचुप सेलीब्रेट किया B'day, इंटरनेट पर लीक हुई तस्वीरें | ishan kishan celebrate birthday with girlfriend aditi hundia photos goes viral on instagram ...

মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা ইশান কিশান এর বান্ধবী হলেন অদিতি হ্যান্ডিয়া। তিনি একজন মডেল এবং ২০১৭ সালে রাজস্থানের হয়ে মিস ইন্ডিয়ার মুকুট পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় একে অপরের সাথে ছবি শেয়ার করতে দেখা যায়। তিনি অবশ্য বিরাট কোহলি এবং এমএস ধোনির বড় ভক্ত। ভারতীয় দলের তরুণ উঠতি ব্যাটসম্যান ঈশান কিশান শীঘ্রই আদিতিকে বিয়ে করতে পারেন।

জসপ্রীত বুমরাহ

South actress Anupama Parameswaran is dating cricketer Jasprit Bumrah? Here's the truth | Regional News – India TV

জসপ্রীত বুমরাহ তেলেগু অভিনেত্রী অনুপমা পরমেশ্বরনের সাথে ডেটিং করছে বলে খবর রয়েছে। যদিও তারা সে বিষয়ে কিছু বলেননি কিন্তু কিছু মিডিয়ার দাবি তাদের মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। জানিয়ে রাখি জাসপ্রিত বুমরাহ কেবল টুইটারে একমাত্র অভিনেত্রী হিসেবে অনুপমা পরমেশ্বরনকেই ফলো করেন। তবে এই বিষয়টি নিয়ে ধোঁয়াশা রয়েছে কিন্তু এটি সত্য হলে খুব শীঘ্রই তারাও বিয়ে করতে চলেছেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top