Connect with us

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের বিয়ে করেছেন যে ৬ ভারতীয় ক্রিকেটার

Cricket

বলিউডের সুন্দরী অভিনেত্রীদের বিয়ে করেছেন যে ৬ ভারতীয় ক্রিকেটার

ভারতীয় ক্রিকেটারদের সাথে বলিউড অভিনেত্রীদের মেলামেশা কেবল আজ নতুন নয়, এই “রসায়ন” গত তিন চার-দশক ধরে চলছে। এই যাত্রা শুরু হয়েছিল মনসুর আলী খান পতৌদি ও শর্মিলা ঠাকুরের আমল থেকে। এরপর অনেকেই বলিউড অভিনেত্রীদের সম্পর্কে জড়িয়েছেন আবার বিচ্ছেদও ঘটে। ভারতীয় ক্রিকেটারের কথা বললে সবচেয়ে বেশি খবরের শিরোনামে থেকেছেন যুবরাজ সিং।  

আজকাল কে এল রাহুল, ঈশান কিশান, ঋষভ পান্থ আরো অনেকেই বলিউড অভিনেত্রীদের সাথে ডেট করছেন। তবে এই সম্পর্কগুলির পরিণতি বিয়ের পিঁড়িতে উঠবে কিনা তা সময়ই বলে দেবে। কিন্তু এখনো অবধি যে ৬ জন ভারতীয় ক্রিকেটার বলিউড অভিনেত্রীদের বিয়ে করেছেন; এবার তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক:-

১) মনসুর আলি খান পতৌদি এবং শর্মিলা ঠাকুর:

Sharmila Tagore & Tiger Pataudi's Love Story | Bolly-Cricket Love ...

ভারতীয় টেস্ট ক্রিকেটে সবচেয়ে কনিষ্ঠতম অধিনায়ক মনসুর আলি খান পতৌদি ১৯৬৫ সালে দিল্লির একটি পার্টিতে শর্মিলা ঠাকুরের সাথে প্রথমবার সাক্ষাৎ হয়। এরপর সম্পর্কে জড়ানোর পর পতৌদি এবং ঠাকুর পরিবারের মধ্যে নানান সমস্যা দেখা দিয়েছিল। কিন্তু সেইসব উপেক্ষা করে তারা বিয়ে করেন।

২) মোহাম্মদ আজহারউদ্দিন এবং সঙ্গীতা বিজলানি:

AZHAR UDDIN WITH SANGEETA BIJLANI | Star actress, Sports stars ...

ভারতবর্ষের অন্যতম সফল অধিনায়ক মোহাম্মদ আজহারউদ্দিনও এই তালিকায় রয়েছেন। ১৯৮৫ সালে মিস ইন্ডিয়া সঙ্গীতা বিজলানির একটি শুটিং চলাকালীন সাক্ষাৎ হয়। এরপর চারিদিকে তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন ওঠে এবং তারা ১৯৯৬ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। কিন্তু তাদের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি। ২০১০ সালে বিবাহ বিচ্ছেদ হয়ে যায়।

৩) হরভজন সিং এবং গীতা বসরা:

IN PICS| 22 yards to seven vows, Harbhajan Singh marries Geeta ...

ভারতীয় দলের “টার্বনেটর” নামে পরিচিত হারভজন সিং বলিউড অভিনেত্রীর গীতা বসরার প্রেমে পড়েছিলেন। যিনি ইমরান হাসমির ‘দ্যা ট্রেন’, ‘দিল দিয়া হ্যায়’ মুভিতে অভিনয় করেন। ২০১৫ সালে জলন্ধরে খুব ধুমধাম করে তাদের বিয়ে হয়।

৪) যুবরাজ সিং এবং হ্যাজেল কিচ:

Are Yuvraj Singh and Hazel Keech expecting their first child ...

ভারতীয় ক্রিকেটে সিক্সার কিং নামে পরিচিত যুবরাজ সিং। তার ক্যারিয়ারের শুরু থেকেই বেশ কয়েকজন বলিউড অভিনেত্রীদের সাথে সম্পর্কে জড়িয়ে ছিলেন। এর মধ্যে কিম শর্মা, দীপিকা পাড়ুকোন, প্রীতি জিন্টা এবং আরো অনেকেই। অবশেষে সলমানের ‘বডিগার্ড’ মুভিতে অভিনয় করা হ্যাজেল কিচকে ২০১৬ সালে বিয়ে করেন।

৫) জাহির খান এবং সাগরিকা ঘাটগে:

Zaheer Khan - Sagarika Ghatge's honeymoon pics will make you ...

বলিউড অভিনেত্রীদের বিয়ে করা ক্রিকেটারদের তালিকা জাহির খানও রয়েছেন। ২০১৭ সালে ‘চাক দে ইন্ডিয়া’ মুভিতে অভিনয় করা সাগরিকা ঘাটগেকে নিয়ে করেন। এখন তারা মুম্বাইতে বসবাস করছেন।

৬) বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা:

We Bet You Don't Know This CUTE Thing About The Virushka Wedding ...

ভারত অধিনায়ক বিরাট কোহলি ২০১৪ সাল ‘হেড অ্যান্ড সোল্ডার’ এ অ্যাডভার্টাইজমেন্ট করতে গিয়ে অনুষ্কা শর্মার প্রেমে পড়েন। যদিও তাদের সম্পর্কের মাঝে বিচ্ছেদ ঘটে কিন্তু শেষ অবধি ২০১৭ সালের ডিসেম্বর মাসে ইতালির ভেনিসে ‘রব নে বানা দি জোড়ি’ খ্যাত অভিনেত্রী অনুষ্কা শর্মাকে বিয়ে করেন। এই দম্পতি “বিরুষ্কা” নামে পরিচিত।

Continue Reading
Click to comment

Trending ..

To Top