Connect with us

Entertainment

বলিউডের এই ১০ জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী মাদকচক্রে জড়িয়েছেন

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরেই বলিউডের কঙ্কাল চেহারা সকলের সামনে ফুটে উঠেছে। এদিকে অভিযুক্ত রিয়া চক্রবর্তীর গ্রেপ্তার হওয়ার পরেই মাদকচক্রের বিষয়টি এনসিবির হাতে এসেছে। ইতিমধ্যেই তিনি জানিয়েছেন ১৮ জনের বলিউড অভিনেতা অভিনেত্রীর নাম যারা মাদক সেবনে যুক্ত। 

তবে মুম্বাইয়ের বলিউড পাড়ায় মাদক সেবন ঘটনা নতুন নয়। এর আগেও বহু তারকারা মাদক সেবনের সাথে জড়িয়েছেন যে কারণে অনেকেই জেলে গিয়েছেন আবার অনেকেই প্রকাশ্যে স্বীকার করেছেন। এবার দেখে নেওয়া যাক সেই সকল সেলিব্রিটিদের –

রণবীর কাপুর: বলিউডের অন্যতম হার্টথ্রব অভিনেতা রণবীর কাপুরের বিরুদ্ধে অভিযোগ এনেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তবে এর আগেও ঋষিপুত্র রণবীর কাপুর মাদক সেবনের কথা স্বীকার করেছিলেন। তিনি নাকি বাল্যকাল থেকেই মাদক সেবন করতেন। 

Does Ranbir Kapoor Love Stalking Celebrities from Anonymous Insta Account?

সুজান খান: স্বামী ঋত্বিক রোশনের সাথে বিচ্ছেদের পরে সুজন খান আরো বেশি ডিপ্রেশনে চলে গিয়ে মাদক সেবনে জর্জরিত হয়ে পড়েন। 

সঞ্জয় দত্ত: বলিউডের সঞ্জুবাবা বর্তমানে ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। তবে তার মাদক সেবনের কথা সকলেই জানেন। চিকিৎসকরা তার শারীরিক এবং ক্যারিয়ারের ক্ষতির জন্য মাদক সেবনকে দায়ী করেছেন। 

Sanjay Dutt to fly down to US for cancer treatment

হানি সিং: ভারতের জনপ্রিয় গায়ক হানি সিং সবরকম মাদক দ্রব্যের সাথে জড়িয়ে পড়েছিলেন। এই নিয়ে বহুবারই তিনি রিহ্যাবে গেছেন।

সুরজ পাঞ্চোলি: আদিত্য পাঞ্চোলির পুত্র সুরজ পাঞ্চোলি তার প্রেমিকার জিয়া খানের আত্মহত্যার পরে ডিপ্রেশনে চলে যান। তারপর থেকে তিনি মাদকাসক্ত হয়ে পড়েন। 

গৌরি খান: বলিউডের কিং খান শাহরুখ খানের স্ত্রী গৌরি খান মাদক সেবন করতেন বলে জানা গেছে। একবার তিনি জার্মানির বার্লিন বিমানবন্দরে মাদকদ্রব্যসহ হাতেনাতে ধরা পড়েছিলেন।

Did you see the interesting element on Gauri Khan's black sari gown? | Vogue India | Wedding Wardrobe

মনীষা কৈরালা: ৯০ দশকের অন্যতম জনপ্রিয় নায়িকা মনীষা কৈরালা মাদক সেবন করতেন বলে জানা গেছে। তবে তার ক্যান্সার ধরা পড়ায় এই অভ্যাস ত্যাগ করেছিলেন।

মমতা কুলকার্নি: বলিউডের অন্যতম তারকা মমতা কুলকার্নি ও তার স্বামী দুজনেই মাদক যুক্ত ছিলেন বলে অভিযোগ ওঠে। একবার তিনি মাদক পাচারের ঘটনায় জড়িত হয়ে গ্রেপ্তার হয়েছিলেন।

রবীনা ট্যান্ডন: ৯০ দশকের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রবীনা ট্যান্ডনও মাদকসেবনে জড়িয়ে পড়েন। জানা যায় অক্ষয় কুমারের সাথে বিচ্ছেদের পরে ডিপ্রেশনে চলে গেছিলেন। 

Raveena Tandon schools American channel to 'do some homework' as they call namaste a 'prayer-like gesture'

কপিল শর্মা: যার কমেডি শোতে গোটা ভারতবর্ষের মানুষ হাসেন, তিনি একসময় ক্যারিয়ার সংকটের জন্য মাদকাসক্ত হয়েছিলেন।

পারভিন ববি: বলিউডের অন্যতম জনপ্রিয় নায়িকা পারভিন ববি অতিরিক্ত পরিমাণে মাদক সেবনের ফলে প্রাণ হারান।

Continue Reading
Click to comment

Trending ..

To Top