Connect with us

এই ৪ জন ক্রিকেটারের স্ত্রী আন্তর্জাতিক খেলার সাথে যুক্ত, তালিকায় দুই ভারতীয়

Cricket

এই ৪ জন ক্রিকেটারের স্ত্রী আন্তর্জাতিক খেলার সাথে যুক্ত, তালিকায় দুই ভারতীয়

একজন খেলোয়াড় তার জীবনসঙ্গী হিসেবে মহিলা খেলোয়াড়কে পছন্দ করতে বেশি ভালোবাসেন। তাই আজকের প্রতিবেদনে ক্রিকেট বিশ্বের এমন চার জন খেলোয়াড় রয়েছেন যাদের স্ত্রীরাও বিশ্বের বিভিন্ন আন্তর্জাতিক খেলার সাথে যুক্ত। চলুন তাদের সম্পর্কে জেনে নেওয়া যাক –

১) শোয়েব মালিক (পাকিস্তান)

My wife thinks I should play,' emotional Shoaib Malik puts his ...

পাকিস্তানের বিখ্যাত অলরাউন্ডার হিসেবে পরিচিত হলেন শোয়েব মালিক। যিনি আন্তর্জাতিক ক্রিকেটে বহু সুনাম অর্জন করেছেন। ২০১০ সালে তিনি ভারতীয় টেনিস খেলোয়াড় সানিয়া মির্জাকে বিয়ে করেন।

নিঃসন্দেহে বলা যায় যে, সানিয়া মির্জা বিশ্বের অন্যতম সুন্দরী মহিলা খেলোয়াড় এবং টেনিসে ভারতের হয়ে অনেক পদক জিতে দেশকে গর্বিত করেছেন।

২) দীনেশ কার্তিক (ভারত)

Just married! Cricketer Dinesh Karthik and squash champ Dipika ...

ভারতীয় দলের অন্যতম সেরা উইকেটরক্ষক ব্যাটসম্যান দীনেশ কার্তিক যিনি নিদাহাস ট্রফির ফাইনালে শেষ বলে ছক্কা মেরে ভারতকে জিতিয়েছিলেন। দীনেশ কার্তিকের স্ত্রীর নাম দীপিকা পল্লিকাল, ২০১৫ সালে দুজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়।

দীপিকা পল্লিকাল একজন অসাধারণ স্কোয়াশ খেলোয়াড় এবং বর্তমানে বিশ্ব র‌্যাঙ্কিংয়ে দশম স্থানে রয়েছেন। ২০১৪ সালের কমনওয়েলথ গেমসে, স্কোয়াশে সোনা জিতে ভারতের হয়ে ইতিহাস তৈরি করেন।

৩) মিচেল স্টার্ক (অস্ট্রেলিয়া)

WATCH- Alyssa Healy's sarcastic comment on husband Mitchell Starc ...

অস্ট্রেলিয়া দলের অন্যতম সেরা ফাস্ট বোলার হলেন মিচেল স্টার্ক। তার বলের দুরন্ত গতি এবং অসাধারণ ইয়র্কারের মাধ্যমে ব্যাটসম্যানদের নাজেহাল করে ছাড়েন। স্টার্ক ২০১৬ সালে অ্যালিসা হেইলিকে বিয়ে করেন।

অ্যালিসা হেইলি হলেন বর্তমানে অস্ট্রেলিয়ার মহিলা ক্রিকেট দলের উইকেট-রক্ষক তথা বিধ্বংসী ব্যাটসম্যান। সম্প্রতি টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল ম্যাচে ভারতের বিরুদ্ধে দুর্ধর্ষ ইনিংস খেলে অস্ট্রেলিয়াকে চ্যাম্পিয়ন করেছিলেন।

৪) ইশান্ত শর্মা (ভারত)

Ishant Sharma Will Marry Basketball Player Pratima Singh On 9 ...

ভারতীয় দলের অন্যতম অভিজ্ঞ পেসার ইশান্ত শর্মা বর্তমানে টেস্ট দলে পাকাপোক্তভাবে জায়গা করেছেন। তার অসাধারণ সুইং চোখে পড়ার মতো। ২০১৬ সালে তিনি প্রতিমা সিং এর সাথে সাত পাকে বাঁধা পড়েন।

প্রতিমা সিং সুন্দরী হওয়ার পাশাপাশি একজন ভারতীয় বাস্কেটবল খেলোয়াড় এবং আন্তর্জাতিক পর্যায়ে ভারতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করেছেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top