Connect with us

Cricket

বলিউডের যে পাঁচ অভিনেত্রী পাকিস্থানি ক্রিকেটারদের প্রেমে পাগল ছিলেন

বলিউড ও ক্রিকেটের সম্পর্ক অনেক পুরনো। অনেক ক্রিকেটারের বলিউড অভিনেত্রীদের সাথে সম্পর্ক ছিল। তবে পাকিস্তানিদের সাথে নাম যুক্ত হয়ে গেলে এই ব্যাপারটা আরও আলাদা হয়ে যায়। যদিও ভারত-পাকিস্তানের রাজনৈতিক দিক থেকে সাপে নেউলে সম্পর্ক হলেও অনেক পাকিস্তানি ক্রিকেটারের বলিউড অভিনেত্রীদের সাথে সম্পর্ক ছিল। চলুন জেনে নেওয়া যাক-

রীনা রাই-মহসিন খান

Untold love story of actress Reena Roy and ex-Pak cricketer MohsinKhan | Celebs - Times of India Videos

৭০-৮০ দশকের জনপ্রিয় বলিউড অভিনেত্রী রীনা রাই পাকিস্তানি ক্রিকেটার মহসিন খানের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন। তাদের সম্পর্কের মাঝে বড় বাধা বিপত্তি থাকা সত্ত্বেও দুজনে বিয়ে করেন। কিন্তু সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি এবং তারা বিচ্ছেদের পথ বেছে নেয়।

 

জিনাত আমান-ইমরান খান

Imran Khan-Zeenat Aman affair: One of the greatest India-Pakistan love story | Hindi Movie News - Bollywood - Times of India

বিখ্যাত বলিউড অভিনেত্রী জিনাত আমান ও পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার ইমরান খানের সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছিল। জিনাত পাকিস্তানের একটি অনুষ্ঠানের কাজে গিয়েছিলেন এবং সেখানে দুজনের পরিচয় হয়। তবে তাদের সম্পর্ক বেশি দিন টেকেনি।

সুস্মিতা সেন-ওয়াসিম আক্রম

Why Sushmita Sen, Pakistani cricketer Wasim Akram broke up; here's what the beauty queen said

প্রাক্তন মিস ইউনিভার্স তথা বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ও পাকিস্তানী ফাস্ট বোলার ওয়াসিম আকরামের সম্পর্ক নিয়ে গুঞ্জন উঠেছিল। একটি রিয়েলিটি শোতে দুজনের পরিচয় হয়। তবে সুস্মিতা সেন বরাবরই তাকে ভালো বন্ধু হিসেবে পরিচয় দিয়েছিলেন।

সোনালী বেন্দ্রে-শোয়েব আক্তার

Bollywood Celebrities Who Fell In Love With Pakistani Stars | Filmymantra

পাকিস্তানি ফাস্ট বোলার শোয়েব আক্তার ভারতীয় অভিনেত্রী সোনালী বেন্দ্রের প্রেমে এতটাই মুগ্ধ হয়েছিলেন যে তিনি নাকি তাকে একবার অপহরণ করার চেষ্টাও করেছিলেন। দুজনের সম্পর্ক নিয়ে মিডিয়ায় বহুবার সমালোচনা হয় কিন্তু সোনালি বেন্দ্রে সেসব কথা উড়িয়ে দেন। এমনকি তিনি শোয়েব আক্তারকে চেনেন না বলে দাবি করেন।

তামান্না ভাটিয়া-আব্দুল রাজ্জাক

🔥 Pakistan crickter Abdul Razzaq dismisses death rumours

২০১৩ সালে সৌদি আরবের একটি জুয়েলারির দোকানে তামান্না এবং পাকিস্তানি অলরাউন্ডার আব্দুল রাজ্জাককে একসাথে দেখা গিয়েছিল। সেই সময় অনেক মিডিয়া দাবি করেছিল, তাদের নাকি বিয়ের সরঞ্জাম কেনাকাটি চলছে। কিন্তু পরবর্তীকালে জানা যায়, ওই জুয়েলারি শপিং মলটির উদ্বোধনে নাকি তারা আমন্ত্রিত ছিলেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top