Connect with us

২৭ বছর ব্যবধানে দিব্যা ভারতী ও সুশান্ত সিং রাজপুত, দুজনের মৃত্যুর সূত্র যেখানে এক

News

২৭ বছর ব্যবধানে দিব্যা ভারতী ও সুশান্ত সিং রাজপুত, দুজনের মৃত্যুর সূত্র যেখানে এক

সুশান্ত এর মৃত্যুর ঠিক ২৭ বছর আগে বলিউডের আরও এক রূপবতী নায়িকা দিব্যা ভারতী মারা গিয়েছিলেন। দিব্যা ভারতীর ও সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার সূত্র এক। এর ফলেই জড়িয়েছে আরো এক বলিউড সেলিব্রিটি সাজিদ নাদিওয়ালা।

আপনাকে জানিয়ে রাখি, দিব্যা ভারতীর স্বামী ছিলেন সাজিদ নাদিওয়ালা। এদিকে সুশান্ত সিং রাজপুতের সর্বশেষ ছবিটি করা নিয়ে কথা হয়েছিল সাজিদ নাদিওয়ালার সাথে। এমনকি অ্যাডভান্স টাকাও দেয়া হয়েছিল। কিন্তু হঠাৎ করে তিনি সরিয়ে দিয়ে দেন সুশান্তকে।

অভিনেতা কমল আর খান সুশান্ত এর মৃত্যুর পর যে কয়েকজনকে দায়ী করেছিলেন তাদের মধ্যে একজন হলেন সাজিদ নাদিওয়ালা। ইনি হলেন বলিউডের একজন বিখ্যাত প্রযোজক। তার প্রথম স্ত্রী ছিলেন দিব্যা ভারতী। রহস্যজনকভাবে বহুতলের জানালা থেকে নিচে পড়ে মারা যান। অথচ সেদিনই তিনি একটি ফ্ল্যাট কিনেছিলেন।

Divya Bharti: 6 Lesser known facts about the 'Deewana' actress on ...

দিব্যা ভারতী অল্প বয়সেই ভীষণ জনপ্রিয়তা লাভ করেছিল। সেই সময় শোলা অর শবনম, দিল আসান হে, দিওয়ানার মতো বেশ কয়েকটি সুপারহিট মুভি তার ক্যারিয়ারে সফলতা আনে। কিন্তু ১৯ বছর বয়সেই রহস্যজনকভাবে মৃত্যু হয় সুন্দরী নায়িকার।

দিব্যা ভারতীর শেষ রাত ছিল ৫ই এপ্রিল, ১৯৯৩ সাল। মুম্বাইয়ের একটি পাঁচ তলা বিল্ডিং থেকে নিচে পড়ে মারা যান দিব্যা। তবে অনেকেই ভাবেন তাকে ষড়যন্ত্র করে মেরে ফেলা হয়েছে। পাঁচ বছর পরেও মুম্বাই পুলিশ এই রহস্যের উদ্ঘাটন করতে ব্যর্থ হন এবং সেই মামলা বন্ধ হয়ে যায়।

Divya Bharti And Sajid Nadiadwala's Beautiful Love Story Which ...

যারা পুরো বিষয়টিকে ষড়যন্ত্র হিসেবে দেখে ছিলেন তারা আঙ্গুল তোলেন সাজিদ নাদিওয়ালার ওপরে। তবে তিনি জানিয়েছিলেন যে, দিব্যার মা-বাবার কাছ থেকে তাকে দূরে নিয়ে আসার জন্য সে হতাশ হয়ে আত্মহত্যা করেন। এই বিষয়টি এখনও রহস্যজনক।

তবে এবার নতুন করে সুশান্ত এর মৃত্যুর সাথে নাম জড়ালো সাজিদের। জানা গিয়েছে – সুশান্ত এর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিছড়ে, ছবিটি দর্শকদের মনে বিশেষভাবে প্রভাব ফেলেছিল। এই ছবির পরিচালক ছিলেন সাজিদ। আরও একটি নতুন ছবির কথাও হয়। কিন্তু কেন তাকে বাদ দেওয়া হলো, এখান থেকেই নানান প্রশ্ন উঠে আসছে।

Continue Reading
Click to comment

Trending ..

To Top