Connect with us

News

“এমন শাস্তি দেওয়া হবে যে, নজির হয়ে থাকবে”, কড়া পদক্ষেপ নিলেন যোগী সরকার

হাথরস কান্ডে উত্তরপ্রদেশের যোগী সরকার নিলেন বড়ো পদক্ষেপ। এর আগেই তিনি মা বোনেদের সম্মান রক্ষার জন্য কড়া পদক্ষেপ গ্রহণ করার হুঁশিয়ারিও দিয়েছিলেন। আর সেই মতোই হাথরস কাণ্ডে পুলিশ সুপারসহ আরো তিন পুলিশ আধিকারিককে সাসপেন্ড করলেন সরকার।  

Victim threatened by alleged rapist, wants security and case transferred to  Delhi - India Legal

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ টুইটে জানিয়েছেন যে, ‘মা-বোনেদের সম্মান নষ্ট করার কথা চিন্তা করলেই তাকে বিনাশ করা হবে। তাদের এমন কঠিন শাস্তি দেওয়া হবে যে ভবিষ্যতেও সবাই মনে রাখবে। মা-বোনেদের সম্মান রক্ষার জন্য আপনাদের উত্তর প্রদেশ সরকার সর্বদা সংকল্পবদ্ধ। আর এটিই আমার সংকল্প এবং প্রতিশ্রুতি।’

আর কথা মতোই হাথরাস ঘটনায় এক পুলিশ সুপার ও তিনজন আধিকারিককে এদিন সাসপেন্ড করা হলো। সিটের প্রাথমিকভাবে তদন্তের রিপোর্ট অনুযায়ী পুলিশ সুপার বিক্রান্ত বীরের গাফিলতির কথা সামনে উঠে এসেছে। উত্তর প্রদেশ প্রশাসন জানিয়েছেন যে, তদন্তের জন্য চার পুলিশ আধিকারিক ও মৃতের পরিবারের সবার নারকো টেস্ট করানো হবে।

প্রসঙ্গত, গত মঙ্গলবার দিল্লির হাসপাতালে ১৯ বছর বয়সী এক দলিত তরুণীর মৃত্যু হয়। দলিত এই মেয়েটিকে চরমভাবে নির্যাতন করা হয়েছিল। মৃত্যুর আগে ওই তরুণী অভিযোগ করেছিল যে, অপরাধীরা তার জিভ কেটে নেয়, শিরদাঁড়া অব্দি ভেঙে দেয় এবং গণধর্ষণ করা হয়। তবে প্রাণপণ চেষ্টা করার পরেও বাঁচানো যায়নি মেয়েটিকে।  

Continue Reading
Click to comment

Trending ..

To Top