অন্যান্য

রানুকে ৫৫ লাখের বাড়ি উপহার সালমানের! বিরক্ত হলেন অতীন্দ্র চক্রবর্তী

রানাঘাটের স্টেশনে পড়ে থাকা রানু মন্ডল ইন্টারনেটের সহায়তায় এখন সেলিব্রেটি। সম্প্রতি হিমেশ রেশামিয়া তার আগামী ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ এর জন্য একটি গানও রেকর্ডিং করেছেন “তেরি মেরি কাহানি” রানু মন্ডল এর সাথে যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তারপরেই নানান খবর চারিদিকে ছড়িয়ে পড়েছে যার মধ্যে কিছু খবর গুজব বলে জানিয়ে দিলেন রানু মন্ডলকে বিখ্যাত করার পেছনে যে ব্যক্তিটি ছিলেন ইঞ্জিনিয়ারিং ছাত্র অতীন্দ্র চক্রবর্তী।

ইন্টারনেটের দৌলতে ভাইরাল হওয়ার পর হিমেশ রেশামিয়া l তিনি একটি গান গাওয়ার সুযোগ করে দেন তেরি মেরি কাহানি এই গানটি গাওয়ার জন্য রানু মন্ডলকে নাকি ৬-৭ লক্ষ টাকা হিমেশ রেশামিয়া দেন। কিন্তু এই খবরের কোন ভিত্তি নেই বলে অতীন্দ্র চক্রবর্তী জানিয়ে দিয়েছেন সরাসরি। কারণ তিনি তার সাথে ছায়ার মত ঘুরেছেন তাকে জনপ্রিয় করার পর থেকে।

রানু এখন অতীন্দ্র সাথে রয়েছেন মুম্বাইয়ে, যেখানে অতীন্দ্র সরাসরি আনন্দবাজারের এক মাধ্যমকে জানিয়েছেন, গান গাওয়ার জন্য হিমেশ রেশামিয়া যে টাকা দিয়েছে এই খবর সম্পূর্ণ মিথ্যা। তবে তিনি আরো জানিয়েছেন  হিমেশ রেশামিয়া তাকে একটি শুধু গানের সুযোগ করে দিয়েছিলেন তার প্রতিভাকে তুলে ধরার জন্য। এটাই সব থেকে একটা বড় প্ল্যাটফর্ম এখানে টাকা-পয়সার কোন গল্প নেই।

এছাড়াও আরো একটি গুজব উঠে গেছে বলে তিনি জানিয়েছেন যে, গতকাল সর্বভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যম গুলি প্রকাশ করেছিলেন বলিউডের বিখ্যাত সুপারস্টার সালমান খান নাকি তাঁকে ৫৫ লাখ টাকার একটি দামী বাড়ি উপহার করেছেন। এমনকি তার পরবর্তী ছবি দাবাং থ্রিতে রানু মন্ডল কে দিয়ে গান গাওয়াবেন বলে একটি প্রস্তাব রেখেছেন সালমান খান। এই ধরনের নিউ সম্পূর্ণ ভিত্তিহীন বলে সরাসরি অতীন্দ্র আনন্দবাজার সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

 

এখন সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই শুধু একটা খবর ভেসে আসছে রানু মন্ডল কে সালমান খান ৫৫ লাখ টাকার একটি দামী উপহার দিয়েছেন। এই খবর ভেসে আসতেই প্রচণ্ড বিরক্ত বোধ করেছেন অতন্দ্র চক্রবর্তী। কারণ এটি কে নিয়ে ব্যঙ্গ করা হয়েছে বলে জানিয়েছেন। অবশেষে বলেছেন যে রানুর পকেটে ৫ টাকা নেই আর লোকে এখানে ব্যঙ্গ করে ৫৫ লাখ টাকার গল্প বানিয়েছে।

তথ্যসূত্র: আনন্দবাজার