Connect with us

ঊর্বশী রাউটেলাকে ব্লক করতে বাধ্য হলেন ঋষভ পান্ত

Cricket

ঊর্বশী রাউটেলাকে ব্লক করতে বাধ্য হলেন ঋষভ পান্ত

বলিউড ও ক্রিকেটের সম্পর্ক বেশ পুরনো। এমন পরিস্থিতিতে আবারও ক্রিকেট এবং বলিউড একত্রিত হয়ে শুনছেন, তবে এবার বিষয়টি অন্যরকম। আসলে, ভারতীয় ক্রিকেট দলের উইকেটরক্ষক ঋষভ পান্ত বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলাকে ব্লক করেছেন।

Image result for Urbashi Routella"

ইংলিশ ওয়েবসাইট স্পটবয়ের মতে, বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা একটানা কয়েক দিন ধরে ঋষভ পান্তের সাথে যোগাযোগ করার চেষ্টা করে যাচ্ছিলেন। যার পরে ঋষভ তাকে ব্লক করার সিদ্ধান্ত নিয়েছে। বলা হচ্ছে যে দুজনেই একে অপরকে ফোন কল এবং হোয়াটসঅ্যাপ থেকে ব্লক করেছেন। খবরটি নিশ্চিত করেছেন উর্বশীর এক ম্যানেজার।

আপনাকে জানিয়ে রাখি যে কিছুদিন আগেও খবর ছিল যে ঊর্বশী এবং ঋষভ একে অপরের সাথে ডেটিং করছেন, তবে নতুন বছরের বিশেষ মুহূর্তে উইকেটরক্ষক ব্যাটসম্যান সোশ্যাল মিডিয়ায় তার বান্ধবী ঈশা নেগির সাথে একটি ছবি শেয়ার করে সমস্ত জল্পনা-কল্পনা নিমেষে শেষ করেছেন।

Image result for rishabh pant isha negi"

ঊর্বশীকে ব্লক করার কারণ একটাই ছিল যে বেশ কিছুদিন ধরে তার সাথে এই বলিউড নায়িকা যোগাযোগ করার চেষ্টা করছিল। তবে এর আগে হার্দিক পান্ডিয়ার সাথে এই সুন্দরী অভিনেত্রীর নাম জড়িয়ে ছিল।

হার্দিক পান্ডিয়া সম্প্রতি নতুন বছরে বলিউড অভিনেত্রী নাতাশা স্টানকভিকের সাথে বাগদান করেছেন। ঊর্বশী হার্দিকের পোস্টেও মন্তব্য করে বলেছিলেন যে জীবনে যদি কোনও কিছুর প্রয়োজন হয় তবে অবশ্যই জানাবেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top