Connect with us

Cricket

জিভা জন্মানোর প্রথম খবরটি সুরেশ রায়নাকে দিয়েছিলেন সাক্ষী, রটানো হয় কুৎসা

বিয়ের পাঁচ বছর পর, যখন মহেন্দ্র সিং ধোনি এবং তার স্ত্রী সাক্ষী দেবদূতের আশীর্বাদে ছোট্ট ফুটফুটে শিশু কন্যা পেয়েছিলেন তখন তার পরিবারের দীর্ঘ অপেক্ষার অবসান ঘটে। গুরগাঁও এর ফোর্টিস হাসপাতালে ৬ ফেব্রুয়ারি ২০১৫ সালে ধোনি কন্যা জিভা জন্মগ্রহণ করে। তবে সেই খবরটা মহেন্দ্র সিং ধোনি প্রথমে পায়নি, পেয়েছিল সুরেশ রায়না। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হয় এবং রটে যায় নানান কুৎসা।

Image result for ziva dhoni 2015

তবে জিভা জন্মের সময় ধোনি ভারতে উপস্থিত ছিলেন না। তিনি আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৫ সালে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হওয়ার প্রস্তুতি নিচ্ছিলেন এবং তিনি তাঁর সাথে মোবাইল ফোনও রাখতেন না। তাই সাক্ষী প্রথমে সুরেশ রায়নাকে তাদের কন্যা সন্তানের জন্মের খবরটি দিয়েছিলেন। তবে এটি নিয়ে সোশ্যাল মিডিয়া থেকে নানান কুৎসা এবং এমনকি অবৈধ সম্পর্কের কথাও উঠেছিল।

মহেন্দ্র সিং ধোনি বাবা হবার খবর পেয়ে খুবই উচ্ছ্বসিত হয়েছিলেন, তবুও মেয়েকে দেখার জন্য একবারও ছুটে আসে নি। বিশ্বকাপের জন্য নিজেকে আরও নিংড়ে নিয়েছিলেন। যদিও দুর্দান্ত ফর্মে থাকা ভারতীয় দলকে সেমিফাইনাল থেকে বিদায় নিতে হয়েছিল। প্রায় দীর্ঘ দুই মাস অপেক্ষার পর, ধোনি তার মেয়েকে প্রথম রাঁচির বিমানবন্দরে দেখেন।

Image result for ziva dhoni 2015

জিভা অবশ্য অল্প বয়সেই ক্ষুদ্র সেলিব্রিটি হয়ে উঠেছে। তিনি তার সৌন্দর্যের মাধ্যমে অনেকের মন জয় করেছেন। সে তার সুন্দর ছবি এবং ভিডিও আপলোড করে ইনস্টাগ্রামে জনপ্রিয়তা লাভ করেছে। সে শাহরুখ খান, সিদ্ধার্থ মালহোত্রা এবং তাঁর বাবার সহ-খেলোয়াড়দের সাথে আলাপচারিতা করতে পছন্দ করেন।

Continue Reading
Click to comment

Trending ..

To Top