ক্রিকেট

এই ভারতীয় ক্রিকেটারের প্রেমে পাগল ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, চেয়েছিলেন বিয়ে করতে

হলিউড থেকে বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় থাকেন এবং আজকাল মাঝেমধ্যেই তাকে খবরের শিরোনামে দেখা যায়। তিনি ২০১৮ সালে হলিউড তারকা নিক জোনাসকে বিয়ে করেন। প্রিয়াঙ্কা চোপড়ার ফিল্ম ক্যারিয়ার শুরু হয়েছিল মিস ওয়ার্ল্ড হওয়ার পর থেকে। জানা যায়, এই সময় তিনি এক ভারতীয় ক্রিকেটারের প্রেমে পড়েছিলেন এবং তাকে বিয়েও করতে চেয়েছিলেন।

Image

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়ার একটি পুরনো ভিডিও সোশ্যাল-মিডিয়ায় ভাইরাল হয়েছে যেখানে বিয়ের জন্য তিনি ভারতীয় দলের এক ক্রিকেটারকে বেছে নিয়েছিলেন। এই পুরনো ভিডিওটি ২০০০ সালের, এখানে প্রিয়াঙ্কা চোপড়ার মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন। এইসময় বিচারকের আসনে ছিলেন শাহরুখ খানও। শাহরুখ প্রিয়াঙ্কাকে একটি প্রশ্ন করে বলেন, আপনি কাকে বিয়ে করতে চান। এজন্য তাঁকে তিনটি বিকল্প দেওয়া হয়েছিল।

Image

শাহরুখ খান প্রশ্নগুলির বিশ্লেষণ করে বলেন, আপনি যদি বিয়ের জন্য ভারতীয় ক্রিকেটার আজহারুদ্দিনের মতো কাউকে বেছে নিতে চান তাহলে আপনাকে সারা বিশ্বে নিয়ে যাবে, যার জন্য আপনি ও গোটা দেশ গর্বিত হবে। এরপর বলেন, স্বরোভস্কির মতো একজন শিল্পপতিকে বেছে নেন তাহলে আপনাকে গয়নাও নেকলেস কিনে দেবে। অবশেষে তিনি বলেন আমার (শাহরুখ খান) মতো যদি একজন হিন্দি চলচ্চিত্র তারকাকে বেছে নেন তাহলে এখানে বসে আপনাকে বিয়ে সংক্রান্ত কঠিন প্রশ্ন করবে।

এই প্রশ্নের জবাবে প্রিয়াঙ্কা চোপড়া বলেছিলেন তিনি ভারতীয় ক্রিকেটার আজহারকে বিয়ে করতে চান। তিনি আরও বলেন, আমি গর্বিত হব যদি আমার স্বামী এমন একজন হন যার ওপর সারাদেশ গর্ব করবে। এমনকি প্রিয়াঙ্কা স্বীকারও করেছিলেন, আজহারউদ্দিনকে তার খুবই ভালো লাগে। এর পাশাপাশি ওই অনুষ্ঠান চলাকালীন শাহরুখ খানকে ক্রাশ বলেছিলেন এবং তাদের সম্পর্কের গুঞ্জনও বেশ কিছুদিন ধরে চলেছিল।

error: Content is protected !!