Connect with us

নাতাশার আগে হার্দিকের নাম ৬ জন সুন্দরী বলিউড অভিনেত্রীর সাথে জড়িয়ে ছিল

Cricket

নাতাশার আগে হার্দিকের নাম ৬ জন সুন্দরী বলিউড অভিনেত্রীর সাথে জড়িয়ে ছিল

হার্ডিক পান্ডিয়া তার আক্রমণাত্মক এবং দ্রুত ব্যাটিংয়ের দ্বারা অল্প সময়ে ক্রিকেট বিশ্বে একটি বিশাল নাম অর্জন করেছেন এবং দুর্দান্ত পারফরম্যান্সের কারণে হার্ডিক পান্ড্য তার ভক্তদের কাছ থেকে প্রচুর সমর্থন ও ভালোবাসা পান। তবে হার্দিক পান্ডায়া তার বেপরোয়া মনোভাবের কারণে বেশিরভাগ সংবাদ এবং বিতর্কে জড়িয়ে পড়েছেন।

Image result for Natasha, Hardik

বছরের শুরুতেই তিনি সার্বিয়ান মডেল নাতাশার সাথে বাগদান পর্ব সারেন। বেশ কিছুদিন আগেই তারা সম্পর্কে ছিলেন। তবে তার আগে আরো কয়েকজন বলিউড অভিনেত্রী ও মডেলের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন এই ভারতীয় অলরাউন্ডার। চলুন দেখে নেওয়া যাক –

১) পরিনীতি চোপড়া: হার্দিক এবং পরিণীতির প্রেমের বিষয় নিয়ে আলাপ শুরু হয়েছিল যখন পরিণীতি চোপড়া একটি সাইকেলের খুব সুন্দর ছবি পোস্ট করেছিলেন এবং ক্যাপশনে লিখেছিলেন, “আশ্চর্য সঙ্গীর সাথে পারফেক্ট ট্রিপ! বাতাসে প্রেম বইছে!!!” হঠাৎই, হার্ডিক কমেন্ট করেন, “আমি কি আসতে পারি? তার পরে উভয়ের সম্পর্কটি বেশ কিছুদিন জল ঘোলা হয়েছিল।

Image result for Parineeti Chopra Hardik Pandya

২) লিসা শর্মা: ক্রিকেটার হার্দিক কিছুদিন ধরে কলকাতার মডেল লিশা শর্মার সাথে ডেটিং করেছিলেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে অনেক ছবি শেয়ার করেন। তবে হার্ডিক ইনস্টাগ্রামের মাধ্যমে জানিয়েছিলেন যে তিনি তার সাথে ডেটিং করছেন না তার অনুরাগীদের বলেছিলেন যে আমি আমার ক্যারিয়ার এবং খেলায় আমার সমস্ত মনোযোগ দিচ্ছি।

Image result for Nisha Sharma Hardik Pandya

৩) গায়িকা শিবানী: সংগীতশিল্পী ও অভিনেত্রী শিবানী এবং হার্ডিক এর সম্পর্ক ছড়িয়ে পড়ে যখন ম্যাচটি জিতে শিবানি তার টুইটারে হার্ডিকে অভিনন্দন জানাতে একটি বার্তা পাঠায় এবং হার্ডিক তাত্ক্ষণিকভাবে উত্তর দিয়েছিলেন আপনাকে ধন্যবাদ বলে। ঠিক তখনই ভক্তরা দুজনের মধ্যে একটি প্রেমের কোণ তৈরি করেছিল। তবে কিছু সময়ের পরে এই জিনিসটিও একটি গুজবে পরিণত হয়।

Image result for Shivani Hardik Pandya

৪) এলি অভ্রাম: এটি সম্ভবত হার্দিকের সম্পর্কের বিষয়ে সর্বাধিক আলোচিত। খবরে জানা যায় যে, দীর্ঘদিন ধরে হার্দিক ওয়েব সিরিজ “দ্য ভার্ডিক্ট: স্টেট ভার্সাস নানাবতী” এর অভিনেত্রী এলি অভ্রামের সাথে একসাথে পাবলিক প্লেসে দেখা গিয়েছে। এর পাশাপাশি দুজনেই একসঙ্গে প্রচুর বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন। হার্ডিক এলিকে তার ভাইয়ের বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিল এবং দু’জনকেই একই গাড়িতে প্রায়শই দেখা যায় এবং এয়ারপোর্টেও একসাথে দেখা যায়।

Image

 

৫) উর্বশী রাউটেলা: অভিনেত্রী উর্বশী রাউতেলার সাথে হার্দিককে দেখা গেছে। ক্রুুনাল পান্ডিয়ার বিয়েতে তাদের একসাথে দেখা গিয়েছিল। দীর্ঘদিন ধরে একসাথে দুজনকে দেখা যায় ডেটিং করতে।

Image result for Urvashi Rautela Hardik Pandya

৬) এশা গুপ্তা: গত বছরের শুরু থেকেই খবর আসে যে হার্ডিক এবং বলিউড অভিনেত্রী এশা গুপ্ত একে অপরকে ডেটিং করছেন। তবে দু’জনই তাদের সম্পর্ক মিডিয়া এবং ভক্তদের এড়িয়ে যেতে চান। জানা গিয়েছিল যে এই দুজন শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন। তবে এশা তাদের সম্পর্ক টিকে গুজব বলে উড়িয়ে দেন।

Related image

Continue Reading
Click to comment

Trending ..

To Top