Connect with us

News

৯/১১-এর পূর্বভাস দেওয়া “বাবা ভঙ্গা” জানিয়েছেন ২০২০তে চরম বিপর্যয়ের মুখোমুখি ভারত

বুলগেরিয়ার অন্ধ যাজক “বাবা ভঙ্গা”-র মৃত্যু হয়েছে অনেক আগেই কিন্তু তার শিষ্যরা দাবি করেছিলেন ৯/১১ হামলার আগেই পূর্বভাস দিয়েছিলেন তাদের এই অন্ধ যাজক। তবে এখন তারা দাবি করেছে, ২০২০ সালেও নাকি ভারত, পাকিস্তান ও জাপান চরম বিপদের মুখোমুখি হতে পারে। 

Не останется ни животных, ни растительности": самые жуткие предсказания Ванги

তিনি প্রথমত দাবি করেছিলেন, ২০২০ সালেই রাশিয়ার প্রধান শাসক পুতিনের মৃত্যু হতে পারে। ১৯৯৬ সালেই নাকি সেই কথা তিনি বলে গিয়েছিলেন। তিনি এও দাবি করেছেন, ৩০০০ থেকে ৫০৭৯ সালের মধ্যে পৃথিবী ধ্বংস হয়ে যাবে তবে তার আগে মনুষ্যকুলকে নানারকম প্রাকৃতিক বিপর্যয়ের মুখোমুখি হতে হবে। আর তিনি ২০২০ সাল নিয়েও একাধিক কথা বলে গিয়েছেন।

বাবা ভঙ্গা বলে গিয়েছেন, ২০২০ সালের মধ্যেই মধ্য এশিয়ার দেশগুলোতে চরম রাজনৈতিক অস্থিরতা দেখা দেবে। এর ফলে বহু মানুষের মৃত্যু ঘটবে। এছাড়াও তিনি বলেছেন ইউরোপে পুতিনের উপর হামলা হতে পারে আর সেখানেই তার মৃত্যু হতে পারে বলে আশঙ্কা করেছেন। তবে সবচেয়ে যে বড় ঘটনাটির কথা তিনি বলে গিয়েছেন তা হলো ভারত, পাকিস্তান ও জাপানকে নিয়ে।

10 Terrifying Waves Caught on Video - Aloha, We're JacquiandScott & Jacqueline_Hyland, Thanks for Stopping. Come Follow Us, We're B… | Tsunami waves, Tsunami, Waves

তিনি জানিয়েছেন, ২০২০ সালের একেবারে শেষের দিকে পৃথিবীতে ভয়ংকর সুনামি হানা দিতে পারে এর ফলে ভারত, পাকিস্তান ও জাপানের বহু মানুষের মৃত্যু হবে বলে আশঙ্কা করেছেন। যার ফলে গ্রীষ্মকালের অলিম্পিক বন্ধ হয়ে যেতে পারে আর এদিকে আমেরিকাতে সুনামি না ঘটলেও বড়োসড়ো ভূমিকম্পের পূর্বাভাস রয়েছে বলে তিনি জানিয়েছেন।  

এর আগে তার একাধিক ভবিষ্যৎবাণী হুবহু মিলে গিয়েছে বলে দাবি করেছেন তার ভক্তরা। এছাড়াও বারাক ওবামার প্রেসিডেন্ট হওয়া থেকে শুরু করে মধ্য এশিয়ার আইসিএস জঙ্গিগোষ্ঠীর বাড়বাড়ন্ত হওয়া এসবই নাকি বলে গিয়েছিলেন বুলগেরিয়ার এই অন্ধ যাজক “বাবা ভঙ্গা”। 

Continue Reading
Click to comment

Trending ..

To Top